× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার
আলাপন

বাইরে কিছু সমস্যা সব সময় থাকে -দীপা খন্দকার

বিনোদন

এন আই বুলবুল
২০ নভেম্বর ২০২০, শুক্রবার

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। দীর্ঘ সময় ধরে টিভি নাটকে কাজ করছেন। এখনো প্রতিটি চরিত্রে কাজ করার আগে বেশ স্টাডি করেন বলে জানান। তার ভাষ্য, চরিত্রের মধ্যে প্রবেশ করতে না পারলে দর্শকের কাছে সেটি বিশ্বাসযোগ্য করে তোলা যায় না। আমরা দর্শকের জন্য কাজ করি। সেখানে দর্শক মুখ ফিরিয়ে নিলে টিকে থাকা সম্ভব হবে না। একজন শিল্পীর উচিৎ প্রতিটি চরিত্রে কাজ করার আগে সেটিকে ভালো ভাবে জানা। এই অভিনেত্রী এখন বিজ্ঞাপন, একক নাটক-টেলিছবি ও তথ্যচিত্রে বেশি ব্যস্ত সময় পার করছেন।
এরইমধ্যে শেষ করেছেন দুটি তথ্যচিত্রের কাজ। এরমেধ্য একটি হলো ‘ভালোবাসার বাগান’ শিরোনামের জনসচেতনতা মূলক তথ্যচিত্র। এটি নির্মাণ করেছেন বর্ণনাথ। ‘মাস্ক’ শিরোনামের আরো একটি তথ্যচিত্রে দেখা গেছে এই অভিনেত্রীকে। যেখানে তিনি সকলকে মাস্ক ব্যবহারের জন্য উৎসাহ দিচ্ছেন। এদিকে আগামীকাল মাছরাঙা টিভিতে প্রচার হবে তার অভিনীত ‘পাপ পূণ্য’ শিরোনামের একটি টেলিছবি। এটি পরিচালনা করেছন সাঈদুর রহমান রাসেল। করোনাকালীন এই সময়ে শুটিং স্পটে কোনো সমস্যার মুখোমুখী হচ্ছেন? তিনি বলেন, বাইরে কিছু সমস্যা সব সময় থাকে। তবে এরমধ্যে নিজেই নিজেকে রক্ষা করতে হবে। আমি গোছানো ইউনিটগুলোর সঙ্গেই কাজ করছি। তাই আমার এখনো কোনো সমস্যায় পড়তে হয়নি। আমি মনে করি সবাইকে সচেতন থেকেই এখন কাজ করতে হবে। করোনার এই ধাপ আরো আগের চেয়ে ভয়াবহ হতে পারে বলে অনেকে মনে করেন। তাই যত বেশি নিজেকে সচেতন থাকতে পারবো ততই ভালো থাকবো। এদিকে দীপা ছোটপর্দার বাইরে চলতি বছরের শুরুতে একটি ওয়েব সিরিজে অভিনয় করেন। ‘৩০ ডেইজ’ শিরোনামের ওয়েব সিরিজে তাকে দেখা যাবে। এটি নির্মাণ করেছেন নূর ইমরান মিঠু। দু’টি ছেলে-মেয়ের প্রেমের গল্প উঠে আসবে এই সিরিজে। এতে দীপা খন্দকার অভিনয় করেছেন একজন এনজিওকর্মীর চরিত্রে। ওয়েব সিরিজ প্রসঙ্গে তিনি বলেন, এখন অনেক ভালো গল্পের ওয়েব সিরিজ হচ্ছে। যদি অভিনয় করার মতো কোনো চরিত্র পাই তাহলে ওয়েব সিরিজে কাজ করবো। ভালো গল্পে আপত্তি নেই। এর আগে এই অভিনেত্রী ওপার বাংলা বাংলার পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের ‘ভাইজান’ চলচ্চিত্রে প্রথমবারের মতো অভিনয় করেন। মনে মতো চরিত্র পেলে চলচ্চিত্রেও তিনি কাজ করার ইচ্ছে প্রকাশ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর