× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২০, শনিবার

৬ মাস পর

বিনোদন

স্টাফ রিপোর্টার
২১ নভেম্বর ২০২০, শনিবার

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। বরাবরই নতুন নতুন চরিত্রের প্রতি দারুণ আগ্রহী এই অভিনেত্রী। কখনো পতিতা, কখনো চা-পান বিড়ি বিক্রেতা, আবার কখনো নিজ এলাকায় চেয়ারম্যান কিংবা ডাকাত রানী ও লাঠিয়ালসহ নানা চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে দর্শকের কাছে দারুণ প্রশংসিত হন তিনি। তারই ধারাবাহিকতায় নির্মাতা আল হাজেনের ‘মধুমতি’ শিরোনামের একটি ধারাবাহিকে নতুন আরো একটি চরিত্র নিয়ে দর্শকের সামনে আসছেন বলে জানান তিনি। একইসঙ্গে এটিকে চ্যালেঞ্জিং বলেও মন্তব্য করেন। এতে মৌসুমীকে দেখা যাবে একজন সবজি বিক্রেতার চরিত্রে। তিনদিনের শুটিংয়ে তাকে কঠোর পরিশ্রম করতে হয়েছে বলে জানান। তার ভাষ্য, ছয় মাস পর মনের মতো একটি চরিত্রে অভিনয় করছি।
এই চরিত্রের জন্য তিনদিন নড়াইলে মধুমতি নদীতে থাকতে হয়েছে। নৌকা চালাতে হয়েছে। চরিত্রটি দর্শকের কাছে গ্রহণযোগ্য করে তোলার জন্য ৫০০ জোড়া নারিকেল নদীতে ভাসিয়ে দিয়েছি।  অনেক বেশি অ্যারেঞ্জমেন্ট নিয়ে এই ধারাবাহিকের শুটিং করেছি। এমন অ্যারেঞ্জমেন্টে এখন সাধারণত ধারাবাহিক নাটক নির্মাণ হয় না। এদিকে এই অভিনেত্রী সম্প্রতি নতুন একটি ছবির শুটিং শুরু করেছেন। সরকারি অনুদানে নির্মিত এই ছবির নাম ‘১৯৭১ সেই সব দিন’। এটি পরিচালনা করছেন হৃদি হক। এরইমধ্যে একদিনের শুটিং শেষ করেছেন তিনি। ডিসেম্বরের শেষের দিকে মৌসুমী আবারো এই ছবির শুটিং করবেন জানান। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘গোর’ শিরোনামের একটি ছবি। এটি পরিচালনা করেছেন গাজী রাকায়েত। ইউটিউব ও টিভি মিডিয়ার বাইরে এখন ওয়েব প্ল্যাটফরম জনপ্রিয় হয়ে উঠছে আমাদের দেশে। সাম্প্রতিক সময়ে অনেক শিল্পী ওয়েব সিরিজ-ওয়েব ফিল্মে অভিনয় করছেন নিয়মিত। তবে এখনো এই ভুবনে পা রাখেননি মৌসুমী। তিনি বলেন, ওয়েব সিরিজে কাজ করার ইচ্ছে আছে। কয়েকটি ওয়েব সিরিজে অভিনয়ের বিষয়ে আমার কথা হচ্ছে। গল্প ও চরিত্র যদি আমার সঙ্গে মিলে যায় তাহলে দর্শকরা আমাকে ওয়েবে দেখতে পাবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর