× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ ডিসেম্বর ২০২০, রবিবার

খানসামায় যুবলীগ নেতা আটক

বাংলারজমিন

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
২১ নভেম্বর ২০২০, শনিবার

দিনাজপুর জেলা যুবলীগের সাবেক সহ-সম্পাদক খলিলুল্লাহ আজাদ মিল্টনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে বালুমহাল ইজারা নিয়ে দেয়ার নাম করে অর্থ আদায়, সরকারি কর্মচারীকে ভয়ভীতি প্রদর্শন ও সরকারি কাজে বাধা প্রদানের মামলা এবং মামলা তুলে নেয়ার জন্য বাদীদের ভয়ভীতি ও হুমকি দেয়ার অভিযোগ রয়েছে। ধৃত প্রতারক খলিলুল্লাহ আজাদ মিল্টন উপজেলার হোসেনপুর গ্রামের হাবিবুল্লাহ আজাদের ছেলে।  গত ১৯শে নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৪টায় তাকে খানসামা থানায় নিয়ে এসে ৩টি মামলা ও  পেনাল কোডে ৩টি প্রসিকিউশনে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৪টার দিকে ঢাকার মোহাম্মদপুর থানা পুলিশের সহযোগিতায় মোহাম্মদপুরের একটি বাড়ি থেকে পুলিশ তাকে আটক করে।
প্রেসব্রিফিংয়ে খানসামা থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ কামাল হোসেন বলেন, খলিলুল্লাহ আজাদ মিল্টনের নামে খানসামা থানায় বালুমহাল ইজারা নিয়ে দেয়ার নাম করে অর্থ আত্মসাৎ এবং একজন ব্যাংক কর্মকর্তাকে ভয়ভীতি প্রদর্শন ও সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে তিনটি মামলা রয়েছে। এছাড়াও মামলার বাদীদের মামলা তুলে নেয়ার হুমকি দেয়ায় পেনাল কোড ৫০৪/২ এ বিজ্ঞ আদালতে ৩টি প্রসিকিউশন রয়েছে। গত বৃহস্পতিবার রাতে দিনাজপুর শহরের রামনগরের তার নিজ বাসা থেকে কাগজপত্রবিহীন একটি প্রাইভেটকার জব্দ করে কোতোয়ালি থানা পুলিশ। এ ঘটনায় থানায় একটি মামলা রুজু করা হয়।
শুক্রবার তাকে আদালতে প্রেরণ করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর