× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

করোনায় আক্রান্ত বেবী নাজনীন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২১ নভেম্বর ২০২০, শনিবার, ১১:০৬

‘ব্ল্যাক ডায়মন্ড’ খ্যাত সংগীতশিল্পী বেবী নাজনীন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি নিউজার্সির জার্সি সিটি মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন। এই সংগীতশিল্পীর করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নিউইয়র্কের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজক আলমগীর খান আলম। তিনি জানান, বেশ কয়েক বছর ধরেই কিডনি সমস্যায় ভুগছেন বেবী নাজনীন। মূলত কিডনির জটিলতা দেখা দেওয়ায় তিনি গত ১৮ নভেম্বর জার্সি সিটি মেডিকেল সেন্টারে ভর্তি হন। পরে করোনা পরীক্ষা করলে ফল পজিটিভ আসে। নীলফামারীর সৈয়দপুরে জন্ম নেওয়া বেবী নাজনীনের জনপ্রিয়তা একসময় তুঙ্গে ছিল। বিশিষ্ট বংশীবাদক প্রয়াত মনসুর সরকারের সন্তান তিনি।
বাংলাদেশ বেতার, টেলিভিশন, চলচ্চিত্র, অডিও ও মঞ্চ মাধ্যমের জনপ্রিয় সংগীতশিল্পী বেবী নাজনীন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশীয় এবং আন্তর্জাতিকভাবে বহু সম্মাননায় ভূষিত হয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Shahab
২১ নভেম্বর ২০২০, শনিবার, ৪:৩৩

Pray to the almaity recovery as soon as early.

অন্যান্য খবর