× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ জুন ২০২১, রবিবার, ২ জিলক্বদ ১৪৪২ হিঃ

আনুশকার অভিযোগ

বিনোদন

বিনোদন ডেস্ক
২১ নভেম্বর ২০২০, শনিবার

ফটোশপের মাধ্যমে অনুশকা শর্মার ছবিতে সিঁদুর পরানোর অভিযোগ ওঠেছে। আর এতে ক্ষিপ্ত নেটিজেনরা। সাদা চুড়িদার ও সালোয়ার পরে ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিয়েছিলেন নায়িকা। সকলকে দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। সেই ছবির জন্য সোশ্যাল মিডিয়ায় চর্চায় অভিনেত্রী। এতে অবশ্য তার কোনও ভূমিকা নেই। একটি ইউটিউব চ্যানেলের কা-ের জেরেই নেটদুনিয়ায় ট্রেন্ডিং বিরাটপতœী। ‘ইউনিভার্সাল ইন সাইটস’ নামের ওই চ্যানেলে আনুশকার এই ছবি শেয়ার করা হয়।
আর ছবিতে তার মাথায় ফটোশপ করে সিঁদুর দেওয়া হয়। এতেই ক্ষিপ্ত হন নেটিজেনরা। বেশিরভাগের মতে সিঁদুর পরা না পরা একজন নারীর ব্যক্তিগত বিষয়। তার কী করা উচিত আর কী করা উচিত নয়, তা বলার অধিকার কারও নেই। গেল ২৭ আগস্ট সোশ্যাল মিডিয়ায় বিরাট ও আনুশকা নিজেদের প্রথম সন্তানের আগমন বার্তা দেন। তারপর থেকেই নানা ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন অভিনেত্রী। সন্তান সম্ভবা অবস্থাতেই দুবাইয়ের আইপিএলের আসরে বিরাটের সঙ্গে ছিলেন। সেখানেও ছবি আপলোড করায় খামতি ছিল না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর