× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার
টপ নিউজ

প্রথমবার...

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২২ নভেম্বর ২০২০, রবিবার, ৭:৪৭

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পান জান্নাতুল নাঈম এভ্রিল। এই গ্ল্যামারকন্যা এরই মধ্যে মিউজিক ভিডিও, ছোটপর্দা ও বিজ্ঞাপনেও নিয়মিত কাজ করে চলেছেন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি ‘আঙুল’ শিরোনামের একটি শর্টফিল্মে অভিনয় করেছেন তিনি। এতে তার বিপরীতে আছেন শাকিল রাজ। প্রথমবারের মতো একসঙ্গে পর্দায় দেখা যাবে এই জুটিকে। এতে এভ্রিল অভিনয় করেছেন একজন প্রতিবাদী নারীর চরিত্রে। একই সঙ্গে পুরুষদের আঙুল বিদ্বেষী তিনি! অন্যায়ভাবে তাকে আঙুল উঁচু করে কেউ কথা বললে সেটি তিনি মেনে নিতে পারেন না। তাই সেই আঙুল কেটে ফেলাই এভ্রিলের টার্গেট।
এমনকি এই কারণে বয়ফ্রেন্ডের আঙুল কেটে নিতেও পিছপা হন না। এখানে শাকিল রাজ থাকছেন তার বয়ফ্রেন্ড চরিত্রে। শাকিল বলেন, দারুণ একটি গল্পে এই ফিল্মটি নির্মাণ হয়েছে। এভ্রিলের পাশাপাশি প্রত্যেকের চরিত্রে নতুনত্ব থাকছে। আমার ও এভ্রিলের রসায়নে দর্শক ভিন্নতা দেখবে। দর্শক এখন যে ধরনের গল্পে আগ্রহী এটি সেই ধারার গল্প। এতে আরো অভিনয় করেছেন- ফারহান খান রিও। এটি পরিচালনা করেছেন ইভান মনোয়ার। খুব শিগগির ডিজিটাল প্ল্যাটফরম আই থিয়েটারে এটি মুক্তি পাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর