× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ জুন ২০২১, রবিবার, ২ জিলক্বদ ১৪৪২ হিঃ

যেমন আছেন করোনা আক্রান্ত চার তারকা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২২ নভেম্বর ২০২০, রবিবার

করোনাভাইরাসের সেকেন্ড ওয়েভ এরইমধ্যে আঘাত হানা শুরু করেছে দেশে। আঘাত হেনেছে দেশীয় শোবিজেও। বর্তমানে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন শোবিজের চার তারকা। এরা হলেন- চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক, জাদুশিল্পী জুয়েল আইচ, অভিনেতা আজিজুল হাকিম ও সংগীতশিল্পী বেবী নাজনীন। এর মধ্যে ১৬ই নভেম্বর রাতে নায়ক ফারুকের করোনা পজেটিভ রিপোর্ট এলে চিকিৎসকের পরামর্শে তাকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসা চলছে। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে। হাসপাতালে সার্বক্ষণিক সঙ্গী হয়ে আছেন স্ত্রী ফারহানা ফারুক।
ফারুক বলেন, চিকিৎসকদের পরামর্শে নিয়ম মেনে চলছি। খাবার আর ওষুধ খাচ্ছি। আমার স্ত্রী সব সময় আমার পাশে থেকে সেবা করে যাচ্ছে। তার সেবা আমার মানসিক শক্তি বাড়িয়ে দিয়েছে।  এদিকে করোনায় আক্রান্ত বীর মুক্তিযোদ্ধা ও একুশে পদকপ্রাপ্ত নন্দিত জাদুশিল্পী জুয়েল আইচকে গত বৃহস্পতিবার আইসিইউ থেকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) সাধারণ কেবিনে নেয়া হয়েছে। সেখানে চলছে তার চিকিৎসা। আগের চেয়ে কিছুটা সুস্থ হয়ে উঠলেও পুরোপুরি শঙ্কামুক্ত নন তিনি। জুয়েল আইচের স্ত্রী বিপাশা আইচ বলেন, চিকিৎসকরা বলেছেন তিনি আগের চেয়ে সুস্থ। তবে এখনও শঙ্কামুক্ত নন। সৃষ্টিকর্তার ওপর ভরসা রাখতে বলেছেন। আমি দেশবাসীর কাছে দোয়া চাই জুয়েল আইচের সুস্থতার জন্য। এদিকে জুয়েল আইচের স্ত্রী বিপাশা ও মেয়ে খেয়া করোনা থেকে সুস্থ হয়ে উঠলেও শারীরিকভাবে এখনও বেশ দুর্বল বলে জানান। করোনা আক্রান্ত জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিমের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে তিনি রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন। এই অভিনেতা এখন কিছুটা হাঁটতে পারছেন এবং কথাও বলতে পারছেন বলে জানান তার স্ত্রী জিনাত হাকিম। তিনি বলেন, হাকিম এখন আগের চেয়ে ভালো আছে। তবে দুর্বলতা কাটতে সময় লাগবে। এভাবে হাসপাতালে থেকে আরো কিছুদিন চিকিৎসা নিতে হবে তাকে। কবে রিলিজ দেবে কিংবা বাসায় নিয়ে আসা যাবে এসব বিষয়ে ডাক্তার কিছু জানাননি। গত মঙ্গলবার আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয় এই অভিনেতাকে। এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১২ই নভেম্বর দিবাগত রাত ১টা থেকে লাইফ সাপোর্টে ছিলেন তিনি। এরপর ১৫ই নভেম্বর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে আইসিউতে স্থানান্তর করা হয়। ১০ই নভেম্বর নমুনা পরীক্ষায় আজিজুল হাকিমের সঙ্গে তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমেরও করোনা পজেটিভ আসে। চিকিৎসকের পরামর্শে তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। এদিকে আমেরিকায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ‘ব্ল্যাক ডায়মন্ড’ খ্যাত সংগীতশিল্পী বেবী নাজনীন। গতকাল স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে তার করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। নিউজার্সির জার্সি সিটি মেডিকেল সেন্টারে তিনি চিকিৎসাধীন। বিষয়টি নিশ্চিত করেছেন নিউ ইয়র্কের সাংস্কৃতিক অনুষ্ঠানের অয়োজক আলমগীর খান আলম। তিনি বলেন, বেবী নাজনীনের করোনা  পজেটিভ রিপোর্ট এসেছে। তবে তিনি ভালো আছেন। দীর্ঘদিন ধরেই তার কিডনি জটিলতা আছে। সেই কারণেই তিনি হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে করোনা পরীক্ষা করলে ফল পজেটিভ আসে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর