× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

মাগুরায় শেখ কামাল উপজেলা ফুটবলে আঠারখাদা ইউপি চ্যাম্পিয়ন

খেলা

মাগুরা প্রতিনিধি | ২২ নভেম্বর ২০২০, রবিবার, ৭:৫১

মাগুরায় শেখ কামাল উপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে আঠারখাদা ইউনিয়ন। গতকাল টুর্নামেন্টের ফাইনালে আঠারখাদা ইউনিয়ন টাইব্রেকারে ৫-৩ গোলে চাউলিয়া ইউনিয়ন ফুটবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
খেলায় প্রথম ও দ্বিতীয়ার্ধে উভয় দল কোন গোল করতে সক্ষম না হওয়ায় খেলা গড়ায় টাইব্রেকারে। ফাইনালে সেরা নির্বাচিত হন আঠারখাদা ফুটবল দলের সাধন এবং টুর্ণামেন্ট সেরা খেলোয়াড় একই দলের ধিমান। চাউলিয়া দলের আল-আমিন উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার অর্জন করে। খেলা শেষে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় জেলা প্রশাসক ড.আশরাফুল আলম, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা পরিষদের চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, টুর্ণামেন্টের সভাপতি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী সঞ্জয় জামান বিপু ও ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর