× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

প্রযোজক দ্বারা হয়রানির অভিযোগ মন্দানার

বিনোদন

বিনোদন ডেস্ক
২২ নভেম্বর ২০২০, রবিবার

বলিউড অভিনেত্রী মন্দানা করিমি এখন ব্যস্ত সময় পার করছেন ‘কোকা কোলা’ ছবির কাজ নিয়ে। কিন্তু সম্প্রতি ছবির সেটেই হয়রানির শিকার হয়েছেন তিনি। এমনটাই খোদ অভিযোগ করেছেন এ নায়িকা।ছবির প্রযোজক মহেন্দ্র ধারিওয়াল তার সঙ্গে বাজে ব্যবহার ও অশ্লীল আচরন করেছেন বলে জানিয়েছেন মন্দানা। তিনি বলেন, এ ছবির কাজ শুরু হয়েছে করোনা পরিস্থিতির আগে।সম্প্রতি করোনার পর আবার শুটিং করছি ছবিটির।ছবির জন্য আমি বাড়তি শিডিউল দিয়েছি পরিচালক ও প্রযোজককে। যেন তারা ক্ষতির মুখে না পড়েন। কিন্তু প্রযোজক চাচ্ছেন আমি গভীর রাত অবধি কাজ করি। কিন্তু সেটা করতে চাইনি বলেই মেকাপ ভ্যানে গিয়ে তিনি আমাকে গালিগালাজ করেন। এমনকি অশ্লীল আচরনও করেন।
এটা আমার কাছে ছিলো অপ্রত্যাশিত। এদিকে প্রযোজক অবশ্য এমন অভিযোগক অস্বীকার করেছেন। তিনি বলেন, মন্দানা লকডাউনের পর প্রতি দিন শুটিংয়ের জন্য দুই লাখ টাকা দাবি করেন। আমরা সেই সম্মানি দিয়েই কাজ করিয়েছি তাকে। কিন্তু তিনি শুটিং না করেই মাঝেমধ্যে চলে যান।তিনি যে অভিযোগ করেছেন আমার বিরুদ্ধে তা একদমই মিথ্যা। এর প্রমাণও রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর