× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

নিজেকে বদলে ফেলবেন নওয়াজউদ্দিন

বিনোদন

বিনোদন ডেস্ক
২২ নভেম্বর ২০২০, রবিবার

প্রতিবারই পর্দায় নিজের অভিনয় দিয়ে দর্শক ও সমালোচকদের মুগ্ধ করেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। দর্শকদের নিজের অভিনীত চরিত্রে মজিয়ে রাখার জন্য তেমনভাবে নিজের অবয়ব বদলান না এই বলিউড অভিনেতা। তবে এবার নিজেকে বদলে ফেলবেন নওয়াজউদ্দিন। নতুন সিনেমার জন্য প্রথমবারে মতো 'ফিজিক্যাল ট্রান্সফর্মেশন' করবেন তিনি। 'ওহ মাই গড' ছবি খ্যাত পরিচালক উমেশ শুক্লা প্রযোজিত আগামী ছবিতে একজন আপোষহীন, কড়া মেজাজের কাস্টমস অফিসারের চরিত্রে দেখা যাবে নওয়াজকে। ছবিতে তার চরিত্রটিকে ডাকাবুকো হওয়ার পাশাপাশি অন্যায়ের বিরূদ্ধেও জোর গলায় প্রতিবাদ করতে দেখা যাবে। এ ছবিতে যে বেশ কিছু জমজমাট অ্যাকশন সিকোয়েন্স থাকতে চলেছে তা বলাই বাহুল্য। এ প্রসঙ্গে উমেশ শুক্লা বলেছেন যে এই চরিত্রটির জন্য ২০২১ এর প্রথমদিকে থেকেই নিজেকে প্রস্তুত করবেন নওয়াজ।
ছবির পরিচালকের আসনে বসতে দেখা যাবে সেজল শাহ-কে। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২১ এর মার্চ মাস থেকেই মুম্বই ও গোয়ায় এই ছবির শুটিং চালু হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর