× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার

মুচলেকায় জামিন পেলো ডা. মামুন

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) নভেম্বর ২২, ২০২০, রবিবার, ৮:৩৮ পূর্বাহ্ন

এএসপি আনিসুল করিম হত্যামামলায় গ্রেপ্তার জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের রেজিস্ট্রার ডা. আবদুল্লাহ আল মামুনকে জামিন দিয়েছেন আদালত। রোববার গ্রেপ্তারের ছয় দিন পর ১০ হাজার টাকা মুচলেকায় ডা. মামুনকে জামিন দেন ঢাকার মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল।
এর আগে গত ১৭ নভেম্বর ডা. মামুনকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে পাঠিয়েছিল আদালত, যাতে চিকিৎকদের মধ্যে ক্ষোভ দেখা দেয়। রিমান্ড শেষে ২০ নভেম্বর ডা. মামুনকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেছিলেন হত্যামামলাটির তদন্ত কর্মকর্তা আদাবর থানার পরিদর্শক (অপারেশন) ফারুক মোল্লা। তখন আদালত তাকে কারাগারে পাঠিয়েছিল।
গত ১২ নভেম্বর ঢাকার আদাবরের মাইন্ড এইড হাসপাতালে মানসিক চিকিৎসার নামে জ্যেষ্ঠ এএসপি আনিসুলকে পিটিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ উঠে। দীর্ঘক্ষণ অচেতন থাকার পরও তাকে হাসপাতালে নেয়া হয়নি। কিছুক্ষণ পর ১২টার দিকে মাইন্ড এইড হাসপাতালের লোকজন তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে নেয়ার আগেই মৃত্যু (ব্রট ডেথ) হয় আনিসুলের। এ ঘটনায় আনিসুলের বাবা বাদী হয়ে আদাবর থানায় ১৫ জনকে আসামি করে একটি মামলা করেন।
ওই মামলায় গ্রেফতার হন ডা. মামুন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজী কামরুল ইসলাম
২২ নভেম্বর ২০২০, রবিবার, ৭:৫১

কেন জামিন হবে? ডাক্তাররা সংগঠিত, ধর্মঘট, কর্মবিরতিতে যাবে, এই ভয়ে??? সিনহা মৃত্যুকান্ডে কিন্তু এমনটা দেখিনি। স্বীকারোক্তিমূলক জবানবন্দী না দেয়া পর্যন্ত রিমান্ড, রিমান্ড আর রিমান্ড।

সেলিম
২২ নভেম্বর ২০২০, রবিবার, ৭:৩৯

যে সমস্ত পুলিশ মাদক গ্রহণ করার পর মিথ্যা কথা বলে এসি,আর নেন চিকিৎসক দের কাছ থেকে এবছর থেকে তাদের ডোপ টেস্ট বাধ্যতামূলক করতে হবে।

অন্যান্য খবর