× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২১, সোমবার

মাদক সেবন: ডোপ টেস্টে ধরা ৬৮ পুলিশ সদস্য

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
২৩ নভেম্বর ২০২০, সোমবার

মাদক সেবনের জন্য ডোপ টেস্টে ফেঁসে গেছেন ৬৮ জন পুলিশ সদস্য। মাদক সেবনের দায়ে কনস্টেবল থেকে উপ-পরিদর্শক পদমর্যাদার এসব পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে সদর দপ্তর। এর মধ্যে বেশ কয়েকজনকে চাকরি থেকে চূড়ান্তভাবে বরখাস্ত করা হয়েছে। গতকাল ঢাকা মহানগর পুলিশের মিডিয়া ও জনসংযোগ বিভাগ খুদে বার্তায় এ তথ্য জানায়। জানানো হয়, এখন পর্যন্ত অভিযুক্ত ৬৮ জনের মধ্যে চূড়ান্ত বরখাস্ত করা হয়েছে ১০ জনকে, সাময়িক বরখাস্ত করা হয়েছে ১৮ জনকে। এর বাইরে ৪৩ জনের বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়েছে। আরো ২৫ জনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন। জানা গেছে, অভিযুক্ত ৬৮ জনের মধ্যে ৫০ জনই কনস্টেবল, নায়েক ৫ জন, সহকারী উপ-পরিদর্শক ৫ জন, সার্জেন্ট ১ জন এবং উপ-পরিদর্শক ৭ জন।
২৯ জনের বিরুদ্ধে মাদক বিক্রি, মাদক দিয়ে ফাঁসানো ও উদ্ধারকৃত মাদক উদ্ধারের তুলনায় কম দেখিয়ে টাকা নেয়ার অভিযোগ আনা হয়েছে। জানা যায়, মাদক বিক্রিতে ১০ জন, সেবনে ৫ জন, মাদক দিয়ে ফাঁসানোয় ১০ জন ও উদ্ধারকৃত মাদকের চেয়ে কম দেখানোর অভিযোগ আনা হয়েছে ৪ জনের বিরুদ্ধে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর