× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২১, বুধবার

করোনায় আক্রান্ত রিজিয়া পারভীন

বিনোদন


২৩ নভেম্বর ২০২০, সোমবার

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী সংগীতশিল্পী রিজিয়া পারভীন। বর্তমানে সেখানে বাসায় আইসোলেশনে রয়েছেন এই শিল্পী। নিউইর্য়ক প্রবাসী লেখক মিলি সুলতানা এ তথ্য নিশ্চিত করেছেন। জানা যায়, কুইন্স প্যালেসে নবান্ন উৎসবের আয়োজন করেছিল বাঙালি কমিউনিটি। রিজিয়া পারভীনসহ এতে অনেকে অংশ নেন এবং পারফর্ম করেন। কিন্তু যুক্তরাষ্ট্রে করোনার এই পরিস্থিতিতে অনুষ্ঠানে উপস্থিত কেউ-ই প্রায় মাস্ক পরেননি, কোনোরকম নিয়ম-নীতির তোয়াক্কা করেননি। আর সেখান থেকে রিজিয়া পারভীন করোনায় আক্রান্ত হয়েছেন বলে অভিযোগ ওঠেছে। এর আগে জানা যায়, যুক্তরাষ্ট্রে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন আরেক সংগীতশিল্পী বেবি নাজনীন।
তিনি কিডনিজনিত রোগে ভুগছেন। যার কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিউজার্সির একটি মেডিক্যাল সেন্টারে চিকিৎসাধীন আছেন তিনি। তবে এ শিল্পীর শারীরিক অবস্থা ভালো বলে জানা গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর