× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২১, সোমবার

ফখরকে ছাড়াই নিউজিল্যান্ড সফরে পাকিস্তান

খেলা

স্পোর্টস ডেস্ক
২৩ নভেম্বর ২০২০, সোমবার

জাতীয় দলে ব্যাট হাতে ছন্দে ছিলেন না ফখর জামান। সর্বশেষ জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে নেই কোন ফিফটি। ঘরোয়া আসরের পারফরমেন্সে নিউজিল্যান্ড সফরের দলে এই ওপেনারকে রেখেছিলেন নির্বাচকরা। তবে সফরের আগ মুহূর্তে দল থেকে ছিটকে গেলেন তিনি। শনিবার কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ আসলেও জ্বর থাকায় ৩৫ সদস্যের দল থেকে বাদ পড়েন ফখর জামান।

৩৪ ক্রিকেটার নিয়ে সোমবার দেশ ছেড়েছে পাকিস্তান দল। সংক্ষিপ্ত সংস্করণে দলের অপরিহার্য অংশ ফখর জামান। ৩০ বছর বয়সী এই বাঁহাতি ব্যাটসম্যান ছিটকে যাওয়ায় তরুণদের উপরই ভরসা রাখতে হবে অধিনায়ক বাবর আজমকে। তরুণ টপ অর্ডার ব্যাটসম্যান হায়দার আলী অথবা আব্দুল্লাহ শফিককে সঙ্গে নিয়ে টি-টোয়েন্টি সিরিজে ইনিংস শুরু করবেন বাবর আজম।

নিউজিল্যান্ড সফরে তিন টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান।

নিউজিল্যান্ড সফরে পাকিস্তান দল:
আবিদ আলি, আবদুল্লাহ শফিক, ইমাম-উল-হক, শান মাসুদ, জিশান মালিক, বাবর আজম (অধিনায়ক), আজহার আলি, দানিশ আজিজ, ফাওয়াদ আলম, হায়দার আলি, হারিস সোহেল, হুসাইন তালাত, ইফতিখার আহমেদ, ইমরান বাট, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ রিজওয়ান, রোহাইল নাজির, সরফরাজ আহমেদ, ইমাদ ওয়াসিম, শাদাব খান, উসমান কাদির, ইয়াসির শাহ, জাফর গোহার, আমাদ বাট, ফাহিম আশরাফ, হারিস রউফ, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ মুসা, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, সোহেল খান, ওয়াহাব রিয়াজ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর