× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২১, সোমবার
বিবিসির রিপোর্ট

সিডনি পাওয়েলের সঙ্গে ট্রাম্প টিমের সম্পর্ক ছিন্ন

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(২ মাস আগে) নভেম্বর ২৩, ২০২০, সোমবার, ৭:৩২ পূর্বাহ্ন

ভোট জালিয়াতির উদ্ভট অভিযোগকারী আইনজীবী সিডনি পাওয়েলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প টিম। তিনি বিভিন্ন মিডিয়া ইভেন্টে যুক্তরাষ্ট্রে নাটকীয়ভাবে ভোট কারচুপির অভিযোগ করেছিলেন। এ জন্য তিনি কোনো তথ্যপ্রমাণ দেননি। তিনি দাবি করেছিলেন লাখ লাখ ভোট জো বাইডেরের বাক্সে দেয়া হয়েছে। বাইডেনকে জিতিয়ে দিয়েছে ‘কমিউনিস্টদের অর্থ’। তার এমন উদ্ভট দাবির প্রেক্ষাপটে ট্রাম্প টিম একটি বিবৃতি দিয়েছে। বলেছে, সিডনি পাওয়েল নিজের ইচ্ছায় আইনি চর্চা করেছেন। তিনি ট্রাম্পের আইনি টিমের কোনো সদস্যই নন।
প্রেসিডেন্ট ট্রাম্পের প্রচারণা বিষয়ক আইনজীবী রুডি গিলিয়ানি ও জেনা ইলিস এক বিবৃতিতে বলেছেন, ট্রাম্পের আইনি টিমের কোনো সদস্যই নন তিনি। প্রেসিডেন্টের ব্যক্তিগত কোনো আইনজীবীও নন তিনি। এই বিবৃতি সম্পর্কে জানতে পেরেছেন পাওয়েল। জবাবে বলেছেন, ভোট জালিয়াতির অভিযোগে তিনি শিগগিরই মামলা করবেন। এখানে উল্লেখ্য, এ মাসের শুরুর দিকে সিডনি পাওয়েলকে প্রেসিডেন্ট ট্রাম্পের আইনি টিমের অংশ হিসেবে নাম ঘোষণা করে টুইট করেন ট্রাম্প। এতে তিনি তাকে একজন বিস্ময়কর আইনজীবী এবং প্রতিনিধি হিসেবে উল্লেখ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২৩ নভেম্বর ২০২০, সোমবার, ৭:৩৪

যারা উস্কানি দিচ্ছে তারা জানে ট্রাম্প এতে ঝাঁপ দেবে। এই সুযোগে তারা ডলার কামাবে। রোডি জুলিয়ানি বা এই মহিলা সহ সব আইনজীবী ডলার কামানোর তালে আছে।

অন্যান্য খবর