× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২১, বুধবার

করোনায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ড.মামুন রহমানের মৃত্যু

অনলাইন

তারিক চয়ন
(২ মাস আগে) নভেম্বর ২৩, ২০২০, সোমবার, ৮:২২ পূর্বাহ্ন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. মামুন রহমান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি গত ১২ নভেম্বর থেকে লন্ডনের সেন্ট গ্রেগরী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই আজ তার মৃত্যু হয়।

তিনি একজন চার্টার্ড একাউন্ট ছিলেন। খুলনার ফুলতলা উপজেলার জামিরা ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে ২০০৮ থেকে ২০১৩ পর্যন্ত দায়িত্ব পালন করেছেন। তিনি লন্ডনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ব্যক্তিগত উপদেষ্টা ছিলেন। তার বড় ভাই গণসাহায্য সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফ র মাহমুদ হাসান মানবজমিনকে জানান, তাকে লন্ডনে দাফন করা হবে।

জনাব মামুন রহমান পরোপকারি ছিলেন। করোনাকালে খুলনায় নিজ এলাকায় শত শত মানুষকে তিনি অর্থ এবং খাদ্য সহায়তা  করেছেন। তিনি বাংলাদেশে মৃত্যুদণ্ডবিরোধী সংগঠন 'সাপোর্ট লাইফ'-এর চেয়ারম্যান ছিলেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Adv Solaiman
২৩ নভেম্বর ২০২০, সোমবার, ১০:৫৬

Inna lillahi wa ilaihi Rajeun may Allah grant him Jannatul Ferdsus Ameen

অন্যান্য খবর