× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

রাজনীতিতে আসার জল্পনা উড়িয়ে দিলেন না সৌরভ

খেলা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

চিরকাল তিনি স্ট্রেট ব্যাটে খেলে এসেছেন। যেকোনো প্রশ্নের জবাব দিয়েছেন সরাসরি। কিন্তু, এই প্রথম রাজনীতিতে আসা নিয়ে বাংলার মহারাজ কিছুটা ধোঁয়াশা রাখলেন। একটি টিভি সাক্ষাৎকারে তিনি রাজনীতিতে আসছেন কিনা, এই প্রশ্নের জবাবে সৌরভ গাঙ্গুলী বললেন, আমি কী করবো তা জানার জন্য অপেক্ষা করুন। এতদিন এই প্রশ্নের জবাব সৌরভ সোজা ব্যাটেই দিয়েছেন,  রাজনীতি আমার জন্য কাপ অফ টি  নয়। এবার সর্বপ্রথম বললেন, তিনি কি করবেন তার জন্য অপেক্ষা করার কথা।
রাজনীতির কারবারিরা সৌরভের এই জবাবে সন্তোষ প্রকাশ করছেন। বিশেষভাবে উল্লসিত বিজেপি। কারণ, সৌরভ রাজনীতিতে এলে বিজেপি’র হাত ধরেই আসবেন।
রাজ্য রাজনীতিতেও প্রবল জল্পনা সৌরভকে নিয়ে। সৌরভ ঘরনী ডোনা গাঙ্গুলী সম্প্রতি মন্তব্য করেছেন, সৌরভ রাজনীতিতে এলেও খুব ভালো ফল করবে। ডোনার এই মন্তব্য ছাড়াও এই পুজোয় ই জেড সি সিতে বিজেপি মহিলা মোর্চা আয়োজিত পুজোয় তার নাচের অনুষ্ঠানও কৌতূহলের সৃষ্টি করেছে।
কলকাতায় সংবাদ সম্মেলনে অমিত শাহ সৌরভ প্রসঙ্গটি এড়িয়ে বলেন, আরো নাম তালিকায় আছে। অর্থাৎ প্রকারান্তরে তিনি স্বীকার করে নেন,  সৌরভ রেসে আছেন।  এরপর সৌরভের এই কথা। অভিজ্ঞ মহলও দুয়ে দুয়ে চার করছেন। কিন্তু, মানুষটি সৌরভ বলেই দুয়ে দুয়ে পাঁচ হওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেয়া যায় না।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর