× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

আমতলীতে ইউপি চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

বাংলারজমিন

আমতলী (বরগুনা) প্রতিনিধি
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

বরগুনার আমতলীতে বেতাগির সরিষামুড়ি ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হোসেন শিপন জোমাদ্দাদের ওপর হামলার প্রতিবাদে ও হামলায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে গতকাল সকালে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আমতলী উপজেলা যুবলীগের উদ্যেগে সকাল  ১১টায় উপজেলা  পরিষদ গেটের সামনের সড়কে  মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন, আমতলী উপজেলা যুবলীগের সভাপতি প্রভাষক জি এম ওসমানী হাসান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক  দেওয়ান জাহিদ, বরগুনা জেলা পরিষদ সদস্য ও পৌর যুবলীগের সভাপতি এডভোকেট আরিফ উল  হাসান, উপজেলা যুবলীগের  যুগ্ম সাধারণ সম্পাদক কে এম তানজিল, সাংগঠনিক সম্পাদক মিরাজ হোসাইন, আমতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন (সবুজ) প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, শিপন জোমাদ্দারের ওপর হামলায় জড়িতদের অনতিবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর