× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

কালীগঞ্জে তুলার গোডাউনে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি

বাংলারজমিন

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

গাজীপুরের কালীগঞ্জে পৌরসভার ৩নং ওয়ার্ড উত্তর ভাদার্ত্তীর মিল গেট এলাকার ভাইয়া বেডিং ষ্টোরের তুলার গোডাউনে আগুন লেগে বেশ কয়েক লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে গত রোববার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে। আগুনে গোডাউনের প্রায় ১ হাজার মণ ঝুট ও তুলা পুড়ে গেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কালীগঞ্জ ফায়ার স্টেশনের সাব অফিসার মো. আব্দুল হালিম।
এ ব্যাপারে আব্দুল হালিম জানান, খরব পেয়ে স্টেশনে কর্মরত সানোয়ার, আল আমিন, রাকিব, নাসিরসহ দ্রুত ঘটনাস্থলে যাই। পরে কালীগঞ্জ ও পলাশ ফায়ার সাভির্সের দুই ইউনিট প্রায় ৫ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এতে আশপাশের কয়েকটি দোকানের আংশিক ক্ষতি হয়েছে। তবে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় গোডাউনে থাকা আনুমানিক প্রায় ৫ লাখ টাকার মালামাল আমরা উদ্ধার করতে সক্ষম হই।
এ বিষয়ে জানতে চাইলে গোডাউনের মালিক গোলাম মোস্তফা জানান, গোডাউনে আগুন লেগে লেপ-তোষক, সেলাই মেশিন, টিভি, কাপড়, তুলাসহ প্রায় ৪/৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
তবে কে বা কারা আগুন দিয়েছে তা আমার জানা নাই। তিনি অভিযোগ করে বলেন, কালীগঞ্জ ফায়ার সার্ভিসে ফোন করে জানানো হলে ফায়ার স্টেশন ঘটনাস্থলের কাছাকাছি হলেও তারা ঘটনার প্রায় ১ঘণ্টা পর ঘটনাস্থলে আসে যার কারণে ক্ষয়ক্ষতির পরিমাণ এত বেশি হয়েছে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর