× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২১, বুধবার
টপ নিউজ

ফিরলেন নওশাবা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

প্রায় সাড়ে তিন বছর পর আবারো চলচ্চিত্রের শুটিং করলেন কাজী নওশাবা। সর্বশেষ এই অভিনেত্রীকে দেখা গেছে ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রে। এতে তিনি দারুণ প্রশংসিত হন। এরইমধ্যে এই অভিনেত্রী ‘ছায়াবৃক্ষ’- শিরোনামের একটি ছবির কাজ শুরু করেছেন বলে জানান। সরকারি অনুদানের এই ছবিটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। এ ছবিতে নওশাবাকে দেখা যাবে মনতুরি নামক চরিত্রে। ১৮ই নভেম্বর এই অভিনেত্রী শুটিং শেষ করেন ছবিটির। নওশাবা বলেন, অনেক দিন পর চলচ্চিত্রের জন্য ক্যামেরার সামনে দাঁড়ালাম।
এই ছবির শুটিংয়ে অন্যরকম অনুভূতি হয়েছে। সত্যি বলতে আমি চলচ্চিত্রের দিকে মনোযোগী। অথচ এখান থেকে আমি অনেক দূরে ছিলাম এতোদিন। আবার নিজের চেনা জগতে ফিরে ভালো লাগছে। আরো একটি ছবির বিষয়েও নওশাবার কথা হচ্ছে বলে জানান। খুব শিগগিরই চূড়ান্ত হবে। এদিকে এই অভিনেত্রীর তিনটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এগুলো হলো ‘আলগা নোঙর’, ‘৯৯ ম্যানশন’ ও ‘চন্দ্রাবতীর কথা’। চলতি বছর কাজে সরব হয়েছেন এই গ্ল্যামারকন্যা। তারই ধারাবাহিকতায় সম্প্রতি ‘ডিভোর্স’ শিরোনামের একটি শর্টফিল্মেও কাজ করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন সঙ্গীতা। এই সময়ের একজন নারীর চিন্তা-চেতনা ও নানা উপজীব্যকে কেন্দ্র করে এটির গল্প।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর