× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

নাচোলে থানা হেফাজত থেকে হ্যান্ডকাফ নিয়ে আসামি পালানোর অভিযোগ

বাংলারজমিন

নাচোল (চাঁপাই নবাবগঞ্জ) প্রতিনিধি
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

চাঁপাই নবাবগঞ্জে’র নাচোলে স্কুলছাত্র তাজমুল হত্যা মামলার সন্দেহভাজন আসামি রুবেল গত শনিবার পুলিশের হাতে আটক হওয়ার পর  রোববার রাতেই থানা হেফাজত থেকে হ্যান্ডকাফ নিয়ে পালিয়ে যাওয়ার গুজব ছড়িয়ে পড়েছে। তথ্য সূত্রে জানা যায়, ওই রাতে থানার কনস্টেবল জয়নাল আবেদীন গভীর রাতে রুবেলকে নিয়ে দোতলায় টয়লেটে নিয়ে যায়, এ সময় রুবেল দোতলা থেকে লাফ দিয়ে পালিয়ে গেছে বলে এমন গুজবটি ছড়িয়ে পড়ে। তবে নাচোল থানার অফিসার ইনচার্জ মো. সেলিম রেজা আসামি পালানোর বিষয়টি সম্পর্কে কোনো মন্তব্য করতে চাননি। এ বিষয়ে জানতে চাইলেও তিনি কোনো উত্তর দিতে নারাজ। গত বৃহস্পতিবার দুপুর ২টার পর অটো নিয়ে এক শিক্ষার্থী তাজমুল নিখোঁজ হয়। গত বৃহস্পতিবার রাতেই ওই শিক্ষার্থীর লাশ পুলিশ উদ্ধার করে নাচোল আমনুরা সড়কের চিনিশল্লা থেকে। পরদিন লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এ বিষয়ে মৃতের ভাই বাদী হয়ে নাচোল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
তাজমুল হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সন্দেহে নাচোল পৌর এলাকার শ্রীরামপুর এলাকার আব্দুল খালেকের ছেলে সুকেল (১৭)কে তার নিজ বাড়ি থেকে গত শনিবার রাতে নাচোল থানা পুলিশ ও ডিবির সহযোগিতায় আটক করে। আটকের কিছুক্ষণ পর তার ভাই রুবেল (১৯) কে পুলিশ উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবুর বাড়ির সামনে থেকে রুবেলকে আটক করে এবং ওই সময় পুলিশ ধৃত সুকেলকে ছেড়ে দেয়া হয় বলে রুবেলের মা জোসনা ও ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু নিশ্চিত করেছেন। পরদিন রোববার নাচোল থানায় রুবেলের মা ও বোন শ্যামলী বেগম থানায় রুবেলের সঙ্গে দেখা করতে গেলে পুলিশ জানায় এই থানায় রুবেল নামে কোনো আসামি নেই। ফলে তারা খাবার ও শীতের কাপড় চোপড় নিয়ে থানা থেকে ফেরত চলে যায়। তথ্যসূত্রে আরো জানা গেছে, রুবেলকে আটকের পর পুলিশ তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ শ্রীরামপুর এলাকার নিয়ামুল হকের ছেলে হযরতকে পুলিশ ঢাকা থেকে আটক করেছেন বলে একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর