× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

খুলনায় ভ্যানচালক ইমরান হত্যা মামলায় আরেক ভ্যানচালকের মৃত্যুদণ্ড

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

খুলনায় প্রেমের বিরোধের জেরে ভ্যানচালক ইমরান সরদারকে শ্বাসরোধ ও জবাই করে হত্যার ঘটনায় আরেক ভ্যানচালককে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে। গতকাল খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। রায়ের সময় আসামি আমির আলি মীর ওরফে কাওসার আদালতে উপস্থিত ছিলেন।
আদালত আসামি কাওসারকে মৃত্যুদণ্ডের পাশাপাশি এক হাজার টাকা জরিমানার আদেশ দেন। রায়ে মৃত্যু না হওয়া পর্যন্ত ফাঁসিতে ঝুলিয়ে দণ্ড কার্যকর করার কথা বলা হয়েছে। পাশাপাশি ভ্যান চুরির অপরাধে দুই বছরের কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেন আদালত।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৯ সালের ২৪শে ফেব্রুয়ারি রাত ৮টা থেকে ভোর ৫টার মধ্যে রূপসা উপজেলার ইমরান সরদারকে শ্বাসরোধ ও জবাই করে হত্যা করা হয়। ঘটনার দিন ইমরান বিকাল ৫টার দিকে ভ্যান নিয়ে রূপসা উপজেলার শ্রীফলতলার বাড়ি থেকে বের হন। রাতে আর ফিরে আসেননি। পরদিন ২৫শে ফেরুয়ারি ভোরে রূপসা উপজেলার নন্দনপুর এলাকার আজিম উদ্দিনের সুপারি বাগানে ইমরানের লাশ পাওয়া যায়।
এ ঘটনায় তার পিতা ইউসুফ সরদার বাদী হয়ে অজ্ঞাত আসামি করে রূপসা থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহিনুর রহমান ২০১৯ সালের ২রা জুলাই আদালতে একজনের নামে চার্জশিট দাখিল করেন। এই মামলায় শুনানি শেষে গতকাল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। রাষ্ট্রপক্ষে পিপি এনামুল হক ও এপিপি এম ইলিয়াস খান এবং আসামিপক্ষে রাষ্ট্র নিযুক্ত হাসিনা আক্তার মুন্নী মামলা পরিচালনা করেন।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর