× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার
কলকাতা কথকতা

লাভ জিহাদ নিয়ে আইনের বিরুদ্ধে মুখ খুললেন নুসরাত

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(২ মাস আগে) নভেম্বর ২৪, ২০২০, মঙ্গলবার, ১১:০৭ পূর্বাহ্ন

বিজেপি শাসিত একাধিক রাজ্যে লাভ - জিহাদ সংক্রান্ত বিষয়ে যে ভাবে আইন আনা হচ্ছে তার তীব্র প্রতিবাদ জানিয়েছেন তৃণমূল কংগ্রেস সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। তিনি স্পষ্ট বলেছেন, লাভ এবং জিহাদ কথাটি পাশাপাশি যায়না। ভালোবাসা এমনই একটা অনুভূতি যা দেশ, কাল, ধর্মের অনুশাসন মানে না। ভালোবেসে কেউ যদি অন্য ধর্মের কাউকে বিয়ে করতে চায় তাহলে সেই সম্পর্ককে সম্মান জানোনা উচিত। উল্লেখযোগ্য, তিরিশ বছর বয়স্ক বসিরহাটের সাংসদ নুসরাত নিজে বিয়ে করেছেন হিন্দু ধর্মালম্বী নিখিল জৈনকে। নুসরাত বলেন, ভালোবাসা এবং ধর্মকে আলাদা আলোয় দেখা উচিত। একটার জন্যে অন্যটাকে কেউ বিসর্জন দিতে চায়না। বিজেপি বিষয়টিকে নিয়ে রাজনীতি করছে।
রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করছে যা মানবিকতার বিরুদ্ধে। নুসরাতের এই বক্তব্য নিয়ে বিজেপি এখনও তাদের প্রতিক্রিয়া জানায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Jamshed Patwari
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার, ৬:০০

মুসলিম ছেলে হিন্দু মেয়েকে বিয়ে করে মুসলিম করে নিলে হয় লাভ জিহাদ। আর হিন্দু ছেলে মুসলিম মেয়ে বিয়ে করে হিন্দু করে নিলে তা কি হয় আদালত তার কোন ব্যাখ্যা দেননি।

Shusanto das
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার, ৩:৫১

Miss nusrat.at fast u should change ur name according Hinduism. U married a Hinduism.but ur name is not change.but why?

অন্যান্য খবর