× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

মাঠে গড়াল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ, ব্যাটিংয়ে রাজশাহী

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

করোনার কারণে লম্বা বিরতির পর ধীরে ধীরে মাঠে ফিরেছে দেশের ক্রিকেট। ব্যক্তিগত অনুশীলন দিয়ে ক্রিকেট ফেরানোর যে প্রক্রিয়া শুরু হয়েছিল, এরপর ধীরে ধীরে দলীয় অনুশীলন, স্কিল ক্যাম্প আর প্রেসিডেন্টস কাপ হয়ে এবার নতুন ধাপ শুরু হয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে। ঢাকা-রাজশাহীর ম্যাচ দিয়ে পর্দা উঠলো পাঁচ দলের আসরটির। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দুপুর দেড়টায় শুরু হওয়া ম্যাচে টসে জিতে ঢাকা অধিনায়ক মুশফিকুর রহীম প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান নাজমুল হোসেন শান্তর রাজশাহীকে। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা সাড়ে ছয়টায় লড়বে মাহমুদউল্লাহর খুলনা ও তামিম ইকবালের বরিশাল। টুর্নামেন্টের অপর দল চট্টগ্রাম।
আসরের সবগুলো ম্যাচই সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস ও বিটিভি ওয়ার্ল্ড।

রাজশাহী একাদশ:
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, রনি তালুকদার, এবাদত হোসেন, ফজলে মাহমুদ, মেহেদী হাসান, আরাফাত সানি, মুকিদুল মুগ্ধ, আনিসুল ইমন।

ঢাকা একাদশ:
মুশফিকুর রহীম (অধিনায়ক), রুবেল হোসেন, তানজিদ হোসেন তামিম, নাসুম আহমেদ, নাঈম হাসান, ইয়াসির আলী রাব্বী, সাব্বির রহমান, মেহেদী হাসান রানা, আকবর আলী, মুক্তার আলী, নাঈম শেখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর