× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২১, সোমবার

ব্যাটের পর বল হাতেও নায়ক মেহেদি

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের উদ্বোধনী ম্যাচে বেক্সিমকো ঢাকাকে হারিয়েছে মিনিস্টার গ্রুপ রাজশাহী। ব্যাটে জ্বলে ওঠা মেহেদি হাসানই বল হাতে দুই রানের জয় পাইয়ে দিয়েছেন রাজশাহীকে।
টসে হেরে ব্যাটিংয়ে নেমে এক সময় রাজশাহী ৬৭ রানেই হারিয়ে ফেলে পাঁচ উইকেট। সেখানে থেকে ৮৯ রানের দারুণ এক জুটিতে তাদের উদ্ধার করেন মেহেদি হাসান ও নুরুল হাসান সোহান। মেহেদির ৫০ রানে রাজশাহী সংগ্রহ করে ১৬৯।  সেই রান তাড়ায় জয়ের পথেই ছিলো মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন ঢাকা। মুশফিক ও আকবর আলির কৃতিত্বে শেষ ছয় ওভারে তাদের দরকার ছিল ৫১। কিন্তু আকবর ও মুশফিক বিদায় নেয়ার পর রানের চাকা যায় থমকে। শেষ দুই ওভারে প্রয়োজন হয়ে দাঁড়ায় ৩০ রান। ফরহাদ রেজার এক ওভারে তিন ছয়ে ২১ রান নিয়ে বল হাতে দারুণ পারফর্ম করা মুক্তার আলি ম্যাচ অনেকটাই নিয়ে আসেন নিজেদের ঘরে।
কিন্তু মেহেদির পণ ছিল ম্যাচটা করে নেবেন নিজের। একটি নো-বল করলেন শেষ ওভারে। কিন্তু তাতেও শেষরক্ষা হয়নি ঢাকার। তার করা ওভারের সাত বলে মাত্র দুটিতে রান নিতে পারলেন মুক্তার। সব মিলিয়ে ওভারে রান হলো মাত্র ছয়। তাতেই, দুই রানের জয় নিশ্চিত করে ফেলে রাজশাহী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর