× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২১, সোমবার

শরীয়তপুরে স্কুলছাত্রী হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

শরীয়তপুর প্রতিনিধি
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভায় হত্যা করা হয় স্কুল ছাত্রী কাজল আক্তারকে। এ ঘটনায় ডামুড্যা পৌরসভার সর্বস্তরের জনগণ ও কুলকুড়ি সমাজ কল্যাণ ফাউন্ডেশন ব্যানারে কাজল হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার  দুপুর ১২টার দিকে শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।
এ সময় কাজল আক্তারের মা ভুলু বেগম, বাবা আলাউদ্দিন ছৈয়াল, বোন সুখি আক্তার, লাবনি আক্তার, ভাই আব্দুল্লাহ্ ছৈয়াল, ডামুড্যা পৌরসভার ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. সামসুল আলম সবুজ মাদবর, সাবেক কাউন্সিলর আব্দুল হামিদ ছৈয়াল, ব্যবসায়ী কবির হোসেন ছৈয়াল প্রমূখ উপস্থিত ছিলেন।
কাজল আক্তারের বোন সুখি আক্তার বলেন, আমার বোনকে ধর্ষণের পর হত্যা করেছে বাবু, জুয়েল, ফারুক ও তানভীর। হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির চাই।
ডামুড্যা ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. সামসুল আলম সবুজ ও সাবেক কাউন্সিলর আব্দুল হামিদ ছৈয়ালসহ অনেকেই বলেন, কাজল অনেক ভালো মেয়ে ছিল। মেয়েটিকে যারা হত্যা করেছে সর্বোচ্চ শাস্তি দেয়া হোক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর