× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২১, বুধবার

আমতলীতে প্রতিপক্ষের হামলায় নিহত ১

বাংলারজমিন

আমতলী (বরগুনা) প্রতিনিধি
২৫ নভেম্বর ২০২০, বুধবার

বরগুনার আমতলী উপজেলার দড়িকাটা গ্রামে পূর্ব বিরোধকে কেন্দ্র হামলা সংঘর্ষ-মারধরে আসমত আলী হাওলাদার (৮৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় আমতলী থানায় সোমবার গভীর রাতে হত্যা মামলা দায়ের করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, উপজেলা দড়িকাটা গ্রামের মো. আবু জাফর হাওলাদার (৪০) এর সঙ্গে একই গ্রামের মামনুর রহমান মজিবর গংদের পারিবারিক বিরোধ রয়েছে। এ বিরোধকে কেন্দ্র করে ১০ই নভেম্বর বিকাল সাড়ে ৪টায় মামনুর রহমান মজিবর গংরা মামলার বাদী আবু জাফর হাওলাদারের ভাই মো. জাকির হোসেন হাওলাদারের বাড়িতে প্রবেশ করে লোকজনকে মারধর করে গুরুতর জখম করেন। মারধরে সালেহা (৬০), আচমত আলী হাওলাদার (৮৫), মর্জিনা বেগম (২৫), মারিয়া আক্তার (১৪), লিপি আক্তার (৩২)সহ ৬-৭ জনকে পিটিয়ে আহত করে ও শ্লীলতাহানি ঘটিয়ে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। চিকিৎসা শেষে বাড়ি যাওয়ার পর আচমত আলী হাওলাদার (৮৫) ২২শে নভেম্বর রাত ৮টার সময় মারা যান। মারা যাওয়ার পর আচমতলী হাওলাদারের লাশ আমতলী থানায় নিয়ে আসেন স্বজনরা। আমতলী থানা পুলিশ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
 এ ঘটনায় নিহতের ভাইয়ের ছেলে আবু জাফর হাওলাদার বাদী হয়ে সোমবার রাতে প্রতিপক্ষ মো. মামনুর রহমান মজিবর (৩৫), মো. শহিদুল ইসলাম (৪৫), মো. আরিফুর রহমান (২২), মোসা: মায়ানরু বেগম (৩০), মো. কালাই (৬৫), মোসা: নুর নাহার বেগম (৪০), মোসা: সেলিনা বেগম (২২)সহ ৭ জনসহ অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে আমতলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
আমতলী থানার ওসি (তদন্ত )ও মমলার তদন্তকারী কর্মকর্তা মো. হেলাল উদ্দিন মুঠোফোনে জানান, মামলার তদন্ত চলছে আসামিদের গ্রেপ্তারের জন্য জোর চেষ্টা চলছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর