× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২১, বুধবার

বিয়েতে ভয় আইরিনের

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৫ নভেম্বর ২০২০, বুধবার

করোনাকালীন এই সময়ে দেশ ও দেশের বাইরে শোবিজ অঙ্গনের অনেক তারকাই বিয়ের পিঁড়িতে বসেছেন। বিয়ে নিয়ে কী ভাবছেন চলচ্চিত্র অভিনেত্রী আইরিন সুলতানা। মানবজমিনের সঙ্গে আলাপে বিষয়টি নিয়ে খোলাখুলিভাবে কথা বলেন তিনি। আইরিন বলেন, বিয়ে যে করবো সেই সাহসই পাচ্ছি না। সত্যি বলতে ভয় হয়। চারদিকে যেভাবে বিচ্ছেদের খবর শুনছি একের পর এক তাতে বিয়ে করার ইচ্ছাই হয় না। মনের মতো কাউকে পেলে বিয়ে করবেন উল্লেখ করে আইরিন বলেন, পাত্র হিসেবে যে ধরনের ছেলে পছন্দ করেন সেই ধরনের ছেলের দেখা এখনো পাইনি। হুট করে যে কাউকে বিয়ে করার মতো আমি নই।
বিয়ে করলে দেখে, শুনে ও বুঝেই করবো। জীবনসঙ্গী হিসেবে কেমন মানুষ পছন্দ? উত্তরে তিনি বলেন, সর্বপ্রথম আমাকে শোবিজে কাজ করার পূর্ণ স্বাধীনতা দিতে হবে। নামিদামি, টাকা পয়সাওয়ালা কাউকে নয়, আমাকে যে বুঝবে সম্মান করবে। জানি না কখনো এমন কাউকে পাবো কিনা। এরপর খানিকটা হেসে আইরিন বললেন, আশায় আছি। ভাগ্যে থাকলে তো পেতেও পারি এমন কাউকে। কি বলেন! এদিকে গত মাসেই আইরিন রিয়াজুল রিজুর পরিচালনায় ‘ব্ল্যাক লাইট’ নামের একটি সিনেমার শুটিং করেছেন। এতে তিনি শাহেদ শরীফ খানের সঙ্গে জুটি বেঁধেছেন। এই সিনেমার বাইরে আরো কয়েকটি সিনেমায় কাজের কথা চলছে বলে জানান আইরিন। র‌্যাম্প মডেলিং থেকে অভিনয়ে এসেছিলেন আইরিন। ২০১৩ সালে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মাধ্যমে তিনি রুপালি জগতে পা রাখেন। ওই ছবিতে তার নায়ক ছিলেন আরিফিন শুভ। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে আইরিন অভিনীত তিনটি চলচ্চিত্র। এগুলো হলো- অরণ্য পলাশ পরিচালিত ‘গন্তব্য’, বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রছায়া’ এবং রাজা দীপ্ত ব্যানার্জি পরিচালিত ‘শিবরাত্রি’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর