× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২১, বুধবার

গোপন প্রেমে আমির কন্যা

বিনোদন

বিনোদন ডেস্ক
২৫ নভেম্বর ২০২০, বুধবার

ফের নতুন প্রেমে মজেছেন আমির খান ও রিনা দত্তের ২৩ বছরের মেয়ে ইরা খান। পুরনো প্রেম টেকেনি বেশিদিন। মিশাল কৃপালানির সঙ্গে দু’বছরের সম্পর্কে ইতি টানতে না টানতেই ফের নতুন সম্পর্ক শুরু করেছেন ইরা। জানা গেছে, বাবা আমির খানের ব্যক্তিগত ফিটনেস ট্রেনার নূপুর শিখারের সঙ্গে প্রেম করছেন তিনি। ইরার প্রায় দ্বিগুণ বয়সী নূপুর একাধারে ইরার ট্রেনারও বটে। তবে এই সম্পর্ক নিয়ে এখনও মুখ খোলেননি কেউই । সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুব সক্রিয় ইরা। লকডাউনে তার শরীরচর্চার প্রচুর ভিডিও এসেছে সামনে।
সম্ভবত সেই সময়ই একে অপরকে মন দিয়েছেন। বর্তমানে ইন্ডাস্ট্রিতে জমি শক্ত করার চেষ্টা চালাচ্ছেন আমির কন্যা। পরিচালনায় হাত পাকাচ্ছেন একটু একটু করে। সম্প্রতি একটি থিয়েটার পরিচালনা করেছেন তিনি, ‘ইউরিপিডাস মেডিয়া’। বলিউডের নামজাদা ফিটনেস ট্রেনারদের অন্যতম নূপুর। মুম্বইয়ের ফিটনেজম, ফিটনেস এক্সপার্ট-এর মালিক তিনি। ভারতের প্রথম মিস ইউনিভার্স সুস্মিতা সেনের ব্যক্তিগত ফিটনেস ট্রেনার ছিলেন তিনি বহু বছর। আমির খানকেও ট্রেনিং দিয়েছেন নূপুর। আর লকডাউনে ইরাকে ট্রেনিং দিতে এসেই শুরু হল জীবনের নতুন অধ্যায়। জানা গেছে, তারা দু’জনেই এই সম্পর্কের ব্যাপারে নাকি যথেষ্ট সিরিয়াস। প্রায় প্রতিটি উৎসবেই একসঙ্গে দেখা যাচ্ছে দু’জনকে। এমনকি ইরা নাকি মা রিনার সঙ্গে নূপুরের পরিচয়ও করিযে দিয়েছেন। শুধু তাই নয়, মহাবালেশ্বরের ফার্ম হাউজে কোয়ালিটি টাইম কাটাতে একসঙ্গে গিয়েছিলেন ইরা আর নূপুর ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর