× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২১, সোমবার

মেসিকে ছুঁয়ে জুভেন্টাসকে শেষ ষোলোয় নিলেন রোনালদো

খেলা

স্পোর্টস ডেস্ক
২৫ নভেম্বর ২০২০, বুধবার

মঙ্গলবার লিওনেল মেসি ছিলেন বিশ্রামে। ক্রিস্টিয়ানো রোনালদোর সে সুযোগ ছিল না। করোনা ভাইরাসের কারণে বেশ কিছু ম্যাচ মিস করা পর্তুগিজ সুপারস্টার মাঠে ফিরেই করছেন একের পর এক গোল। চ্যাম্পিয়নস লীগে রোনালদো ও আলভারো মোরাতার গোলে ফেরেন্সভারোসকে ২-১ গোলে হারিয়েছে জুভেন্টাস। এক গোলে মেসিকে ছুঁয়ে ফেলেছেন রোনালদো। ইউরোপ সেরার প্রতিযোগিতায় ঘরের মাঠে করা গোল সংখ্যায় একই বিন্দুতে দাঁড়িয়ে মেসি ও রোনালদো। ৭০টি করে গোল করেছেন দুই মহাতারকা।

ঘরের মাঠে ১৯তম মিনিটে গোল হজম করে বসে জুভেন্টাস। মির্তো উজিনির গোলে লিড নেয় হাঙ্গেরিয়ান ক্লাবটি।
৩৫তম মিনিটে ম্যাচে সমতা ফেরান রোনালদো। প্রতিযোগিতাটির সর্বোচ্চ গোলদাতার এটি ১৩১তম গোল। পয়েন্ট হারাতে বসা জুভেন্টাসের ত্রাতা আলভারো মোরাতা। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে হুয়ান কুয়াদ্রাদোর ক্রসে হেডে জয়সূচক গোল করেন স্প্যানিশ স্ট্রাইকার। চলমান আসরে চার ম্যাচে পাঁচ গোল করলেন তিনি। চ্যাম্পিয়নস লীগে এক মৌসুমে করা সর্বোচ্চ গোলের ব্যক্তিগত রেকর্ড স্পর্শ করলেন মোরাতা। এর আগে ২০১৪-১৫ মৌসুমে জুভেন্টাসের জার্সিতে করেছিলেন পাঁচ গোল।

এ জয়ে বার্সেলোনার সঙ্গে শেষ ষোলো নিশ্চিত হয়েছে জুভেন্টাসেরও। ‘জি’ গ্রুপের অপর দুই দল দিনামো কিয়েভ ও ফেরেন্সভারোসের লড়াই এখন ইউরোপা লীগে জায়গা করে নেয়ার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর