× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২১, সোমবার
টপ নিউজ

অন্য এক ভূমি

বিনোদন

বিনোদন ডেস্ক
২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

বলিউডের রিমেকের তালিকায় নতুন সংযোজন ‘দুর্গামতী’। গতকাল প্রকাশ্যে এলো ছবির ট্রেলার। তেলুগু হিট ‘ভাগমতী’র অফিশিয়াল হিন্দি রিমেক এই ছবি। মুখ্য ভূমিকায় ভূমি পেডনেকর। ট্রেলারে নজর কাড়লেন তিনি। দেখা দিলেন অন্য এক রূপে। ট্রেলারে দেখা যায় রাজনৈতিক ষড়যন্ত্রের খেলা। নেতা ঈশ্বর প্রসাদকে বিপাকে ফেলতেই খুনে অভিযুক্ত ভূমিকে ঘুঁটি হিসেবে ব্যবহার করা হয়।
আইনি পথে এই কাজ করা যাবে না, তাই নিধির নির্দেশে দুর্গামতীর মহলে ভূমিকে নিয়ে যায় যিশুর চরিত্র। সেখানেই শুরু হয় ভৌতিক কারখানা। ভূমি হয়ে ওঠে দুর্গামতী। দক্ষিণী সিনেমা ভাগমতী যারা দেখেছেন, তারা এই রহস্যের কিনারা করে ফেলতেই পারবেন। তবে ছবির পার্থক্য গড়ে দেয় তার ট্রিটমেন্ট। তেলুগু ছবির পরিচালক জি. অশোকই হিন্দি ছবিটির পরিচালনা করেছেন। উল্লেখ্য, প্রথমে ছবির নাম ছিল ‘দুর্গাবতী’। এই নামেই জানুয়ারিতে ছবির শুটিং শুরু হয়েছিল। ফার্স্ট লুকও এই নামেই প্রকাশ্যে এসেছিল। কিন্তু ট্রেলার রিলিজের ঠিক আগেই ছবির নাম পাল্টে ‘দুর্গামতী’ করা হয়। এর কারণ এখনো পর্যন্ত জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে, ‘লক্ষ্মী’ সিনেমার নাম বিতর্কের অভিজ্ঞতার পর থেকে নাম নিয়ে একটু বেশিই সাবধানী ছবি সংশ্লিষ্টরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর