× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

টি-টোয়েন্টি পর্যবেক্ষণে ফিরে এসেছেন ডমিঙ্গো

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

শুরু হয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেট আসর। এখানে ৫ দলে খেলছেন ৮০ জন ক্রিকেটার। জাতীয় দল ছাড়াও অনেক তরুণ সম্ভাবনাময় ক্রিকেটার খেলছেন দেশীয় খেলোয়াড়দের নিয়ে আয়োজিত এ আসরে। আছেন জাতীয় দল থেকে বাদ পড়া অনেকেই। আর এই কারণেই এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট পর্যবেক্ষণ করতে ছুটি কাটিয়ে বাংলাদেশে ফিরে এসেছেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। গতকাল সকালেই তিনি ঢাকায় পা রাখেন।  করোনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট নিয়ে এসেছেন। যে কারণে আজই হয়তো তাকে দেখা যাবে আসরের দ্বিতীয় দিনের ম্যাচে। তিনি নিষেধাজ্ঞা কাটিয়ে ক্রিকেটে ফিরে আসা সাকিব আল হাসান থেকে শুরু করে সবার দিকেই চোখ রাখবেন।
এখান থেকে তিনি বেছে  নেবেন ওয়েস্ট ইন্ডিজিরে বিপক্ষে বিপক্ষে সিরিজের টি-টোয়েন্টি দল। প্রোটিয়া কোচের নজর থাকবে আগামী দিনের তরুণ ব্যাটসম্যান-বোলারদের দিকেও। তার আসার বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) লজেস্টিক বিভাগ। সূত্রটি জানায়, দক্ষিণ আফ্রিকা থেকে তিনি প্রায় এক মাসের ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর