× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২১, সোমবার
আলাপন

এখনই সব বলতে চাই না -তৌকির আহমেদ

বিনোদন

এন আই বুলবুল
২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

অভিনয়ের বাইরে গেল কয়েক বছর নির্মানেও মনোযোগী হয়েছেন অভিনেতা-নির্মাতা তৌকির আহমেদ। বিশেষ করে চলচ্চিত্র নির্মানে তিনি বেশ ব্যস্ত সময় পার করেছেন। তার নির্মিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘ফাগুন হাওয়া’। দর্শক মহলে দারুণ প্রশংসিত হয় এই ছবিটি। এরইমধ্যে নতুন ছবির শুটিংয়ে যাবার প্রস্তুতিও নিয়েছেন বলে জানালেন তৌকির। এ বিষয়ে মানবজমিনকে তিনি বলেন, ডিসেম্বরের প্রথম সপ্তাহে নতুন ছবির শুটিং শুরুর প্রস্তুতি নিচ্ছি। চলতি বছরের শুরুতে এই ছবিটি শুরু করার কথা ছিলো। কিন্তু করোনার কারণে সব বন্ধ করে দিতে হয়।
অবশেষে আবারো শুটিংয়ের মাঠে নামছি। আশা করছি ভালো কিছু হবে। এই ছবিটি সম্পর্কে জানতে চাই। কারা অভিনয় করছেন? প্রশ্নের উত্তরে তিনি বলেন, এখনই সব বলতে চাই না। মহরতে ছবি নিয়ে বিস্তারিত জানাবো। অভিনয় শিল্পীদেরও তখন পরিচয় করে দেবো। তবে এটা বলতে পারি বিশেষ কিছু দর্শকের জন্য থাকবে এই ছবিতে। করোনাকালীন এই সময়ে দীর্ঘদিন সিনেমা হল বন্ধ ছিলো। এদিকে সম্প্রতি সিনেমা হল খোলা হলেও নতুন ছবি মুক্তি দিতে প্রযোজকদের অনিহা দেখা যাচ্ছে। সেখানে নতুন ছবি নিয়ে কাজ করাটা কি ঝুঁকি মনে করছেন? উত্তরে তৌকির বলেন, করোনা সহজে যাবে না। তাই বলে আমাদেরও কাজ বন্ধ করে বসে থাকতে হবে বিষয়টি এমন নয়। এরমধ্যেই কাজ করতে হবে। আমি আশা করছি আমার ছবির শুটিং শেষ হওয়ার সময়ের মধ্যে সিনেমা হলেও নতুন ছবি আসবে। একইসঙ্গে করোনাও হয়ত কিছুটা দমে হবে। এদিকে মুক্তির অপেক্ষায় আছে তৌকির আহমেদ অভিনীত ‘১৯৭৫-অ্যান আনটোল্ড স্টোরি’ শিরোনামের একটি চলচ্চিত্র। পঁচাত্তরের বঙ্গবন্ধু হত্যাকান্ডের পরবর্তী ঘটনা নিয়ে এই ছবিটি নির্মিত হয়েছে। এই অভিনেতা এখন ব্যস্ত আছেন ‘রূপালী জ্যোৎস্নায়’ শিরোনামের একটি ধারাবাহিক নিয়ে। পরিচালনার পাশাপাশি এটি রচনাও করেছেন তিনি নিজে। চ্যানেল আইয়ে ধারাবাহিকটি প্রচার হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর