× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২১, সোমবার

গোপন তথ্য ফাঁস করলেন হৃতিক

বিনোদন

বিনোদন ডেস্ক
২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

মুখে ছোট্ট হাসি। পরনে কালো টি শার্ট। চুল উস্কোখুস্কো। কটা চোখ। হাত আর বুক বেয়ে টপ টপ করে ঘাম ঝরছে। ব্যাকগ্রাউন্ডে মনকাড়া মিউজিকের সঙ্গে বাইকের গর্জন। সেক্স অ্যাপিলের নতুন সংজ্ঞা তৈরি হল ‘ধুম ২’ মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে। দর্শকমনে তীব্র ভাবে প্রভাব ফেললেন হৃতিক রোশন।
ছবির নাম বলতে রাকেশ-পুত্রের ওই চেহারাটাই চোখে ভাসে এখনও। সস্প্রতি ১৪ বছরে পা দিল সেই ছবি। সেই উপলক্ষে ‘মিস্টার এ’ নিজের চরিত্র নিয়ে কলম ধরলেন সোশ্যাল মিডিয়ায়। এত সেক্সি চোর এর আগে দেখেনি দেশ। ‘ধুম ২’ ছবিতে নিজের চরিত্র নিয়ে একটি লম্বা পোস্ট লিখে ফেললেন হৃতিক।  জানা গেল, ‘ধুম ২’ ছবিটির জন্য প্রস্তুতি নেওয়ার সময়ে নিজেকে সম্পূর্ণ বদলাতে হয়েছিল তাকে। যে ছবিতে প্রথম বার সেক্স অ্যাপিলের সঙ্গে পরিচয় ঘটছে, সে ছবিতেই তিনি যেন সেক্স অ্যাপিলের সংজ্ঞাই বদলে ফেললেন। কী ভাবে ঘটল এই ম্যাজিক? সেই গোপন তথ্যই সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন হৃতিক। সঙ্গে দিলেন তার ছবির তিনটি কোলাজ। তার কাছে একটি রেসিপি ছিল মাত্র। ব্রুস উইলিস, পিয়ার্স ব্রসনন ও অমিতাভ বচ্চন। তিন রকমের সেক্স অ্যাপিলের সংজ্ঞা তৈরি করেছিলেন তারা। অভিনেতা তার পোস্টে লিখেছেন, তাদের ব্যক্তিত্বগুলি নিয়ে মিক্সিতে পিষে দেখি, যেটা তৈরি হল সেটিই আরিয়ান। এর আগে ভেবে ভেবে কোনও কুল কিনারা করতে পারছিলাম না। রোশন তার স্টাইলিস্টের কথা বলতেও ভোলেননি, অনৈতা না থাকলে সম্ভব হত কি না কে জানে। শেষে তিনি লিখলেন, আমার এখন মনে হয়, কোথাও গিয়ে আরিয়ান চরিত্রটির কিছুটা চিরকাল আমার ভেতরেই থেকে যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর