× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২১, সোমবার

বিয়ের পোশাকে ট্রোলড সানা খান

বিনোদন

বিনোদন ডেস্ক
২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

আল্লাহর পথে হাঁটতে চেয়ে মাওলানাকে বিয়ে। অথচ পরনে এত দামি লেহেঙ্গা! বিয়ের দামি এই পোশাক নিয়ে এবার ট্রোলড হলেন বলিউড অভিনেত্রী সানা খান। বিয়ের আসরে সানা যে সোনালি কাজ করা লাল লেহেঙ্গা পরেছেন, তার দাম ৯৯,৮৭৯ টাকা অর্থাৎ প্রায় ১ লক্ষ। এতেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। নানা প্রশ্ন উঠেছে এ নিয়ে। যে সানা আল্লাহর পথ অনুসরণ করে বিনোদন জগতের গ্ল্যামার ত্যাগ করার কথা জানিয়েছেন?  আবার সেই নিজের এত টাকা খরচ করে লেহেঙ্গা পরেছেন। তাও আবার এই করোনা কালে? কারও কারও বক্তব্য, এই অর্থ তো মানুষের কল্যাণের জন্যও ব্যবহার করা যেতে পারত। এই প্রথম নয়, বিয়ে নিয়ে এর আগেও বিতর্কে জড়িয়ে ছিলেন বলিউডের প্রাক্তন অভিনেত্রী তথা রিয়ালিটি শো ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী।
বিয়ের পরই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের নাম বদলে ফেলেন তিনি। লেখেন সায়েদ সানা খান। এর জন্যও নেটদুনিয়ার একাংশের কটাক্ষ শুনতে হয়েছিল তাকে। গ্ল্যামার জগত ছাড়লেও সোশ্যাল মিডিয়ায় এখনও বেশ সক্রিয় সানা। বিয়ের আরও অনেক ছবি আপলোড করেছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর