× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

চমকে দিলেন লোপেজ

বিনোদন

বিনোদন ডেস্ক
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

নতুন অ্যালবামের কাভার, ফটোশুট কিংবা প্রচারণায় সবসময় ভিন্নতা থাকে পপ তারকা জেনিফার লোপেজের। গত কিছুদিন ধরেই তিনি নিজের নতুন অ্যালবাম প্রকাশের কথা জানিয়ে আসছিলেন গণমাধ্যমকে। বরাবরই বলে আসছিলেন এবারো সারপ্রাইজ থাকবে। ঠিক তাই করলেন। সম্প্রতি নিজের নতুন অ্যালবামের কাভারের ফটোশুটের ছবি পোস্ট করেছেন তিনি টুইটারে। আর তা দেখেই লোপেজ ভক্তদের চোখ কপালে। অনেকেই এ ছবির নিচে মন্তব্য করেছেন, এ কেমন সারপ্রাইজ! কারণ তার অ্যালবামের কাভারের জন্য পুরোপুরি নগ্ন হয়ে পোজ দিয়েছেন ৫১ বছর বয়সী জেনিফার লোপেজ। এমনকি কোনো ধরনের সেন্সরও করা হয়নি এ ছবিটিতে।
এ ছবি পোস্ট করে লোপেজ লিখেছেন, ‘সারপ্রাইজ’। ‘ইন দ্যা মর্নিং’- শিরোনামের এই অ্যালবামের কাভারে যে এ তারকা নগ্ন হয়ে আবির্ভূত হবেন সেটা ভাবতে পারেনি কেউ। স্বভাবসুলভ ভঙ্গিতেই এবারো সবাইকে চমকে দিয়েছেন তিনি। লোপেজ তার অ্যালবাম প্রসঙ্গে বলেন, অনেক দিন ধরে অ্যালবামের গানগুলো নিয়ে কাজ করছি। গানের পাশাপাশি ভিডিও প্রস্তুত হয়েছে। ভিডিওতেও থাকবে নানা চমক আর সারপ্রাইজ। এদিকে নিজের নতুন মিউজিক ভিডিওতেও নাকি লোপেজ এবার নগ্ন হয়ে হাজির হবেন, এমন গুঞ্জনও শোনা যাচ্ছে। এরইমধ্যে বড় আয়োজনে তার শুটিংও সম্পন্ন হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর