× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

পাকুন্দিয়ায় ইউপি সদস্যকে মারধরের অভিযোগ

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

কর্মসৃজন প্রকল্পের কাজে নাম না দেয়ার অভিযোগে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার জাঙালিয়া ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের মহিলা সদস্য মোসা. নাসিমা আক্তারকে একই গ্রামের রিপন ও মোকারম নামের দুই ব্যক্তি মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকাল ৭টার দিকে চরকাওনা গ্রামে এ ঘটনা ঘটে। আহত ওই ইউপি সদস্য বর্তমানে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে চিকিৎসাধীন। এ ঘটনায় তার স্বামী আবদুর রউফ বাদী হয়ে পাকুন্দিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
হাসপাতালে চিকিৎসাধীন নাসিমা আক্তার জানান, তিনি গতকাল সকাল ৭টার দিকে রান্নাঘরে রান্না করছিলেন। এসময় তার দেবর সুরুজ মিয়া এসে তাকে বলেন রিপন ও মোকারমসহ কয়েকজন বাড়ির সামনে দাঁড়িয়ে আপনাকে গালমন্দ করছে। এ কথা শুনে তিনি রান্নাঘর থেকে বেরিয়ে বাড়ির সামনে যান। সেখানে গিয়ে কেন তাকে গালমন্দ করছে জিজ্ঞেস করলে তারা বলেন- কর্মসৃজন প্রকল্পের কাজে আমাদের নাম কেন দেয়া হয়নি।
এ কথা বলে রিপন, মোকারমসহ কয়েকজন উত্তেজিত হয়ে তাকে কিল-ঘুষি ও লাথি মারতে থাকে। এসময় তার ডাক চিৎকার শুনে ননদ হোসনা ও জা লাভলী এসে তাকে উদ্ধার করে। পরে তাকে চিকিৎসার জন্য পাকুন্দিয়া স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে ভর্তি করে।
এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর