× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

গৌরনদীতে শিশুকে গরম চামচের ছ্যাঁকা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

বরিশালের গৌরনদী উপজেলার বাদামতলা এলাকায় দুষ্টুমি করার অপরাধে সাড়ে চার বছরের এক কন্যাশিশুর গোপনাঙ্গে গরম চামচের ছ্যাঁকা দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার রাতে পাষণ্ড মামী শাহনাজ বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত শাহনাজ জেলার গৌরনদী উপজেলার বাদামতলা এলাকার রমজান সরদারের স্ত্রী।
স্থানীয়রা জানান, নির্যাতিত ওই শিশুর মা আঁখি বেগম অসুস্থ হওয়ার কারণে দ্বিতীয় বিয়ে করে শিশুর পিতা উপজেলার গোবর্ধন এলাকার বাসিন্দা শফিকুল ইসলাম। দ্বিতীয় বিয়ের পর থেকে স্ত্রী-কন্যার কোনো খোঁজখবর রাখছিলো না পিতা শফিকুল। গত তিন বছর যাবৎ নিঃসন্তান মামা-মামীর কাছে পালিত হচ্ছিলো শিশুটি। মামলার বরাত দিয়ে গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মো. তৌহিদুজ্জামান জানান, গত ২১শে নভেম্বর সন্ধ্যায় দুষ্টুমি করার অপরাধে মামীর কাছে পালিত হওয়া শিশুর গোপনস্থানে গরম চামচের ছ্যাঁকা দেয় মামী শাহনাজ বেগম। এ ঘটনায় বুধবার রাতে শিশুর পিতা শফিকুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। রাতেই ঘটনার সঙ্গে জড়িত শাহনাজ বেগমকে গ্রেপ্তার করা হয়।
বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর