× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

ম্যারাডোনার মরদেহ তিনদিন থাকবে প্রেসিডেন্ট ভবনে

খেলা

স্পোর্টস ডেস্ক
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনার মরদেহ তিনদিন আর্জেন্টিনার প্রেসিডেন্ট দপ্তর কাসা রোসাদায় থাকবে। প্রেসিডেন্টের মুখপাত্র মারিও আক বার্তা সংস্থা এএফপিকে জানান, সর্বস্তরের মানুষ যাতে ফুটবলের মহানায়ককে শ্রদ্ধা জানাতে পারেন সে জন্য কাসা রোসাদা প্রাসাদে বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত রাখা হবে কফিন।
বুয়েনস আয়ার্স টাইমসের প্রতিবেদনে বলা হয়, এর আগে বোকা জুনিয়রস স্টেডিয়াম নাকি আর্জেন্টিনোস জুনিয়র স্টেডিয়ামে সাবেক অধিনায়ককে শ্রদ্ধা জানানো হবে- তা নিয়ে আলোচনা চলছিল।
বুধবার আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আয়ার্সের তিগ্রায় নিজ বাড়িতে হার্ট অ্যাটাকে মৃত্যু হয় ম্যারাডোনার। ওই দিন সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে পাঠানো হয়। এর আগে পাবলিক প্রসিকিউটর জন ব্রোইয়ার্ড বলেন, ‘মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে ময়নাতদন্ত করা হবে।’ ম্যারাডোনার সম্মানে তিন দিন জাতীয় শোকের ঘোষণা দিয়েছেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফেরনান্দেস।
গত ৩রা নভেম্বর মস্তিষ্কে রক্ত জমাট বাঁধার কারণে অস্ত্রোপচার করাতে হয়েছিল ১৯৮৬ বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন অধিনায়ককে। সুস্থ হওয়ার পর বাড়িও ফিরেছিলেন তিনি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর