× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২১, সোমবার

রাজধানীতে দুই খুন

শেষের পাতা

স্টাফ রিপোর্টার
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

রাজধানীর ডেমরায় ট্রলি ব্যাগ থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে দক্ষিণ শাহজাহানপুর রেলওয়ে কলোনি এলাকায় পাওনা টাকা চাওয়ায় এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এই হত্যাকাণ্ডে জড়িত দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
ডেমরা থানার এসআই নাজমুল জানান, বুধবার রাত সাড়ে ১০টার দিকে ডেমরার বাঁশেরপুল ডিএনডি খাল থেকে একটি ট্রলি ব্যাগ থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। পরবর্তীতে তার পরিচয় শনাক্ত করা হয়। তার নাম মো. হারুন-অর-রশিদ (৪৫)। তিনি পেশায় মাইক্রোবাস চালক। তার গায়ে উল্লেখযোগ্য আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। তার পরনে ছিল কালো প্যান্ট ও লাল-সাদা-কালো চেক গেঞ্জি।
হারুনের গ্রামের বাড়ি ঝালকাঠির নলছিটি থানার মাদারগুনায়। তিনি পরিবারসহ ঢাকার জুরাইনের খন্দকার রোডে থাকতেন। পুলিশ জানিয়েছে, হারুনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে এ হত্যাকাণ্ডের রহস্য জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বুধবার রাতের যেকোন সময় খুনিরা ট্রলি ব্যাগের ভেতরে ভরে লাশ ডিএনডি খালে ফেলা হয়। এ ঘটনায় ডেমরা থানায় একটি হত্যা মামলা হয়েছে।
এদিকে, বুধবার দুপুরে দক্ষিণ শাহজাহানপুর রেলওয়ে কলোনি এলাকায় পাওনা টাকা চাওয়ায় সুজন হাওলাদার (২২) নামে এক যুবককে পিটিয়ে আহত করা হয়। পরে আহত সুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে শ্যামলীর প্রাইম হাসপাতালে নিয়ে যাওয়ার সময় এম্বুলেন্সে মারা যান সুজন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর