× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

ঢাকাকে গুড়িয়ে চট্টগ্রামের দাপুটে জয়

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

টানা দুই ম্যাচে হারের মুখ দেখলো মুশফিকুর রহীমের বেক্সিমকো ঢাকা। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজের দ্বিতীয় ম্যাচে গাজী গ্রুপ চট্টগ্রামের সঙ্গে হেরেছে  ৯ উইকেটের বড় ব্যবধানে। আসরের নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমে টসে জিতে ঢাকাকে ব্যাটিংয়ে পাঠায় অধিনায়ক মোহাম্মদ মিঠুন। অধিনায়কের সিদ্ধান্ত যতার্থ প্রমাণ করতে বেশি সময় নেয়নি চট্টগ্রামের বোরাররা। তাদের দূর্দান্ত বোলিংয়ে ঢাকার ৮ ব্যাটসম্যান স্পর্ষ করতে পারেনি দুই অংক। দলের পক্ষে সর্বোচ্চ ২৩ বলে ৪০ রান করেছেন তরুণ ওপেনার নাঈম শেখ। এছড়াও আকবর আলী ১৫ ও মুক্তার আলী করেছেন ১২ রান। এমন চরম ব্যাটিং বিপর্যয়ে ১৬.২ ওভারে ৮৯ রান তুলতে সক্ষম হয় ঢাকা।
চট্টগ্রামের হয়ে চট্টগ্রামের মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, শরিফুর ইসলাম, ও তাইজুল ইসলাম নিয়েছেন ২ করে উইকেট। ৯০ রানের লক্ষ্যে জবাব দিতে নেমে ঝড় তোলেন চট্টগ্রামের দুই ওপেনার। ৩ চার এক ছয়ে ৩৩ বলে ৩৪ রান করে আউট হন লিটন দাস। তখন জয়ের দলের জন্য বাকি ১১ রান। শেষ পর্যন্ত মুমিনুল হক সৌরভ চার হাঁকিয়ে দলকে জয়ের বন্দরে পৌছে দেন। অন্যদিকে ৪ চার ও ২ ছয়ে ২৯ বলে ৪৪ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন ওপেনার সৌম্য সরকার। দুই হারে ঢাকা এখন পয়েন্ট তালিকার তলানির দল। এক কথায় মিঠুনের দল ব্যাটে-বলে গুড়িয়ে দিয়ে জয় তুলে নিয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর