× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

ক্যানসার ও করোনার সঙ্গে লড়াই করছিলেন আলী যাকের

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও কিংবদন্তি অভিনেতা আলী যাকের চলে গেলেন।  ৭৬ বছর বয়সে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তিনি মারা যান। চার বছর ধরে ক্যানসারে ভুগছিলেন তিনি। তাছাড়া শেষ সময় করোনা পজিটিভ ছিলেন।  সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ বলেন, যাকের ভাই গত কয়েকদিন ধরেই ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পারিবারিকভাবে এখনও সিদ্ধান্ত হয়নি দাফনের বিষয়টি। উনাকে বিদায়ের জন্য সম্মিলিত সাংস্কৃতিক জোট থেকে কোনও আনুষ্ঠানিকতার সুযোগ আর পাচ্ছি না। কারণ, উনি কোভিড পজিটিভ ছিলেন।
গত চার বছর ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন গুণী এই শিল্পী। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে গত ১৫ নভেম্বর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার সিসিইউতে তিনি চিকিৎসাধীন ছিলেন।
নাট্যজন আলী যাকেরের জন্ম ১৯৪৪ সালের ৬ নভেম্বর চট্টগ্রামের রতনপুর ইউনিয়নে। ছোট পর্দায় ও মঞ্চে সমানভাবে জনপ্রিয় ছিলেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Khadem Hossain
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার, ১:১৪

নন্দিত অভিনেতা আলী যাকের আজ ভোরে মৃত্যুবরণ করেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক বহুমুখী প্রতিভার অধিকারী। বাংলাদেশের সাংস্কৃতিক অঙ্গনে তাঁর অবদান অবিস্মরণীয়। এ শক্তিমান অভিনেতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি ।তাঁর রুহের মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানা।

Malay Dasgupta
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার, ১২:৩৪

আলী যাকেরের মৃত্যু সংবাদে মর্মাহত হলাম। ওনার নাটক বেশী দেখার সৌভাগ্য হয়নি। আজ রবিবার ও অচিন বৃক্ষ নাটক দুটিতে ওনার অসাধারণ অভিনয় কোনদিন ভুলতে পারবোনা।

অন্যান্য খবর