× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার

বস্তা মাথায় খালের পানিতে তলিয়ে গেল কৃষি-শ্রমিক

বাংলারজমিন

চাঁদপুর প্রতিনিধি
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

চাঁদপুরে ধানের বস্তা মাথায় নিয়ে খাল পাড় হতে গিয়ে খালের পানিতে তলিয়ে খালেক আলী (৪৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরে মতলব উত্তর উপজেলার একলাশপুর বোরচর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত শ্রমিক খালেক আলী ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার পিকা গ্রামের হাসান আলীর পুত্র। তিনি চাঁদপুরে কৃষি শ্রমিক হিসেবে কাজ করতে এসেছিলেন।

নিহতের ফুফাতো ভাই রিপন মিয়া জানান, তারা মোট ৮০ জন শ্রমিক গত ২৫ দিন যাবত মতলব উত্তর উপজেলার একলাশপুরে কৃষি কাজ করতে আসেন। প্রতিদিনের মতো শুক্রবার সকালেও তারা গৃহস্থের বীজ ধানের বস্তা মাথায় নিয়ে তারা ক্ষেতে রোপণ করতে কাজে নামেন।
দুপুরের দিকে কয়েকজন শ্রমিক বীজ ধানের বস্তা মাথায় করে খাল পার হচ্ছিলেন। এ সময় হঠাৎ করে নিহত খালেক ওই বীজ ধানের বস্তা মাথায় থাকা অবস্থায় খাল পার হতে গিয়ে খালের পানিতে তলিয়ে যায়।

অন্যান্য শ্রমিকরা মিলে তাকে তাৎক্ষণিক সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ চাঁদপুর সদর মডেল থানা পুলিশকে অবহিত করে। পুলিশ হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে যান।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর