× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার

নাটকীয় জয়ে শুরু কিউইদের

খেলা

স্পোর্টস ডেস্ক
২৮ নভেম্বর ২০২০, শনিবার

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে নিউজিল্যান্ডে ফিরলো আন্তর্জাতিক ক্রিকেট। দর্শকও ফিরলেন মাঠে। এদিন অকল্যান্ডে বারবার হানা দিলো বৃষ্টি। ক্ষণে ক্ষণে রঙ পাল্টালো ম্যাচ। কিউই পেসার লকি ফার্গুসনের আগুনে বোলিং এড়িয়ে ওয়েস্ট ইন্ডিজকে বড় সংগ্রহ এনে দিলেন কাইরন পোলার্ড। মিলিত চেষ্টায় সেই রান টপকে জিতলো নিউজিল্যান্ড। গতকাল ইডেন পার্কে বৃষ্টি বিঘ্নিত টি-টোয়েন্টিতে ৫ উইকেটে জয় পায় কিউইরা। ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের ১০ ওভার শেষে বৃষ্টির বাধায় ম্যাচের দৈর্ঘ্য নেমে আসে ১৬ ওভারে।
সফরকারীরা ৭ উইকেটে করে ১৮০ রান। ডাকওয়ার্থ ও লুইস পদ্ধতিতে স্বাগতিকরা পায় ১৭৬ রানের লক্ষ্য। চার বল বাকি থাকতেই যা পূরণ করে তারা। ক্যারিয়ার সেরা বোলিংয়ে ২১ রানে ৫ উইকেট নেন ফার্গুসন। আর ছয়ে নেমে ৩৭ বলে অপরাজিত ৭৫ রানের ইনিংস খেলেন পোলার্ড। টস হেরে ব্যাট করতে নেমে আন্দ্রে ফ্লেচারের ব্যাটে উড়ন্ত সূচনা পায় ওয়েস্ট ইন্ডিজ। তিন ওভারে ওঠে ৫৫ রান। হামিশ বেনেটের এক ওভার থেকে আসে ২৯। কিন্তু পরের তিন ওভারে ৫ উইকেট হারিয়ে কেবল ৫! জবাবে ২৪ বলে পাঁচ চার ও তিন ছক্কায় ৪৮ রানে অপরাজিত থাকেন জিমি নিশাম। ২৯ বলে ৪১ রান করেন কনওয়ে। তিন ছক্কায় মিচেল স্যান্টনার করেন ৩১ রান। মাউন্ট মঙ্গানুইয়ে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি শুরু কাল সকাল ৭টায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর