× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

আরামবাগে ঘানা জাতীয় দলের দুই ফুটবলার

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৮ নভেম্বর ২০২০, শনিবার

ক্যাসিনো কাণ্ডের পর ঘুরে দাঁড়াতে চাইছে আরামবাগ ক্রীড়া সংঘ। আসন্ন মৌসুমে স্থানীয়দের পাশাপাশি বিদেশি তালিকাও সমৃদ্ধ করতে চাইছে মতিঝিলের ক্লাবটি। বিদেশি কোটায় ঘানা জাতীয় দলের হয়ে খেলা দু’জন ফুটবলার এখন রয়েছেন নীলফামারীতে। একজন হলেন অ্যাটলেটিকো মাদ্রিদের ‘বি’ দলে খেলা সাদিক অ্যাডামস। অন্যজন ইব্রাহিম মোরো। ঢাকায় আসার পর তারা এখন ক্লাবের কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিতেই সেখানে রয়েছেন।  লা লিগা ক্লাবটির মূল দলে খেলার সুযোগ হয়নি সাদিক অ্যাডামসের। তবে মূল দলের রিজার্ভ খেলোয়াড়দের সঙ্গে অনুশীলনের সুযোগ পেয়েছিলেন। ৩০ বছর বয়সী স্ট্রাইকার অ্যাটলেটিকোর ‘বি’ দলের হয়ে খেলেছেন ২০০৮-০৯ মৌসুমে।
২২ ম্যাচে করেন ৯ গোল। এছাড়া অ্যাডামস ২০০৭ সালে ওয়ার্ল্ড সকার ম্যাগাজিনের শীর্ষ ৫০ তরুণ ফুটবলারের তালিকায় জায়গা করে নিয়েছিলেন। এরইমধ্যে আরামবাগের দায়িত্ব নিয়েছেন ব্রাদার্স ইউনিয়নের কোচ হিসেবে ২০১৭ সালে কাজ করা সুব্রত ভট্টাচার্য। ৫৯ বছর বয়সী এ ভারতীয় কোচের অভিজ্ঞতা আছে ইন্ডিয়ান সুপার লীগের দল মুম্বাই এফসি ছাড়াও কলকাতা মোহামেডান, ইন্ডিয়ান অয়েল এফসিতে কাজ করার। আপাতত এক মৌসুমের জন্য সুব্রতকে নিয়োগ দিয়েছে আরামবাগ। দায়িত্ব নিয়েই নীলফামারী ছুটে গেছেন কোচ। নতুন মৌসুম সামনে রেখে গত ৪ঠা নভেম্বর নীলফামারীতে কন্ডিশনিং ক্যাম্প শুরু করেছে আরামবাগ। নতুন কোচের হাত ধরে ঘুরে দাঁড়াতে আশাবাদী আরামবাগ ক্রীড়া সংঘের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী। তিনি বলেন, ‘আমাদের ক্যাম্প শুরু হয়েছে প্রায় তিন সপ্তাহ। এরইমধ্যে সেখানে যোগ দিয়েছেন সাদিক অ্যাডামস ও ইব্রাহিম মোরো। আশা করছি এদের হাত ধরেই ঘুরে দাঁড়াবে আরামবাগ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর