× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার

তরুণীকে গণধর্ষণ শেষে পতিতাপল্লীতে বিক্রি, আটক ২

দেশ বিদেশ

বাগেরহাট প্রতিনিধি
২৮ নভেম্বর ২০২০, শনিবার

বাগেরহাটের মোংলায় বেড়াতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। টানা ৫ দিন ধরে বিভিন্ন স্থানে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করা হয় ওই তরুণীকে। ধর্ষণের পর ওই তরুণীকে বানীশান্তা পতিতাপল্লীতে বিক্রির চেষ্টাকালে তাকে উদ্ধার করেছে মোংলা থানা পুলিশ। এ ঘটনায় আটক করা হয় ধর্ষক দুই যুবককে। ধর্ষণ ও পতিতা পল্লীতে বিক্রি করে দেয়ার দায়ে বুধবার রাতে আটক ওই দুই ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়েরের পর বৃহস্পতিবার বিকালে বাগেরহাট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, চট্টগ্রাম ইপিজেডে চাকরির সুবাদে খাগড়াছড়ির মহলছড়ির কালাপাহাড় এলাকার এক তরুণীর সঙ্গে পরিচয় হয় বাগেরহাটের মোংলা উপজেলার শেহলাবুনিয়ার সুমন শরিফ ও মেহেদী হাসানের। পরিচয় ও বন্ধুত্বের কারণে তাদের ঘনিষ্টতা গড়ে ওঠে। গত সপ্তাহে এ তরুণীকে ভাল কাজের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে ওই দুই যুকক ঝিনাইদহ সদরে নিয়ে আসে।
সেখানে অপর এক বন্ধুর বাড়িতে তিন দিন থাকার পর গত মঙ্গলবার তরুণীকে মোংলার শেলাবুনিয়ায় মেহদী হাসানের বাড়িতে আনা হয়। এখানে স্ত্রী পরিচয় দিয়ে দু’দিন থাকার পর বুধবার বিকেলে ওই তরুণীকে ট্রলারে বানিশান্তা পতিতা পল্লীতে পাচারের চেষ্টাকালে খবর পেয়ে মোংলা থানা পুলিশ তাকে উদ্ধার করে। এ ঘটনায় সুমন শরিফ (২৫) ও মেহেদী হাসানকে (৩০) আটক করে পুলিশ। বুধবার রাতে এ ঘটনায় মামলা দায়ের শেষে আটক যুবকদেরকে বাগেরহাট কারাগারে পাঠানো হয়েছে। আর ওই তরুণীর ডাক্তারি পরীক্ষার পর তাকেও আদালতে হেফাজতে সোপর্দ করেছে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তুহিন মন্ডল বলেন, প্রতারণার মাধ্যমে ফুঁসলিয়ে আনা ওই তরুণীকে বিভিন্নস্থানে আটকে রেখে গণধর্ষণ করে আটক ওই দুই যুবক। স্থানীয়দের সহায়তায় তাদেরকে আটকসহ তরুণীকে উদ্ধার করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর