× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২১, রবিবার

দিনাজপুরে চাচাকে কুপিয়ে হত্যা করলো ভাতিজা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দিনাজপুরে চাচা আব্দুল কাদের (৭৩) কে কুপিয়ে হত্যা করেছে আপন ভাতিজা। শুক্রবার দুপুরে দিনাজপুরের বিরল উপজেলার ৭ নম্বর বিজোড়া ইউনিয়নের বল্লভপুর গ্রামের মাঝাপাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ঘাতক ভাতিজা নাঈম ইসলাম (৩৫) পলাতক রয়েছে।  
পুলিশ ও এলাকাবাসী জানায়, বাড়ির পাশে ২৬ শতক জমি নিয়ে পাঁচ ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে আদালতে মামলাও রয়েছে। বিরোধীয় সম্পত্তিতে চলতি মৌসুমে পাঁচ ভাই ও তাদের সন্তানরা যে যার মতো ধান আবাদ করে। শুক্রবার আব্দুল কাদের ধান কেটে শুকাতে দেয়। এ সময় অপর ভাই আবুল হোসেন বাবুর আরেক ভাই রুস্তম আলী ও তাঁর স্ত্রী-সন্ত্রানসহ ভাড়াটে লোকজন নিয়ে জোরপূর্বক ধান কাটতে যায়।
এ নিয়ে আব্দুল কাদের ও আবুল হোসেন দুই ভাই বাধা দিতে গেলে আরেক ভাই রুস্তম আলীর সঙ্গে ধাক্কাধাক্কি হয়। এ সময় রুস্তম আলীর ছেলে নাঈম ইসলাম (৩৫) ধারালো হাঁসুয়া দিয়ে চাচা আব্দুল কাদেরকে কোপ দেয়। এতে চাচা আব্দুল কাদের গুরুত্বর জখম হয়। আহত অবস্থায় আব্দুল কাদেরকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।  
বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে একটি ধাঁরালো হাঁসুয়া উদ্ধার করেছে। হত্যাকারীরা পালিয়ে গেছে। নিহত পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর