× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার

ময়মনসিংহ চেম্বার সভাপতির ২৫ হাজার মাস্ক বিতরণ

বাংলারজমিন

মতিউল আলম, ময়মনসিংহ থেকে
২৯ নভেম্বর ২০২০, রবিবার

ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. আমিনুল হক শামীম সিআইপি’র উদ্যোগে শনিবার দুপুরে থেকে থেকে বিকাল পর্যন্ত ময়মনসিংহ নগরীর সকল শপিংমল, মার্কেট, ব্যবসা প্রতিষ্ঠান ও পথচারীদের মাঝে একযোগে ২৫ হাজার মাস্ক বিতরণ করা হয়। এ সময় ব্যবসায়ীরা চেম্বার সভাপতিকে জানান ‘নো মাস্ক, নো বিজনেস’- চেম্বার সভাপতির দেয়া এই নীতি তারা গ্রহণ করেছেন।
এ সময় উপস্থিত ছিলেন- ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সিনিয়র সহ সভাপতি শঙ্কর সাহা, জেলা মোটর মালিক সমিতির সম্পাদক সোমনাথ সাহা, ময়মনসিংহ দোকান মালিক সমিতি ঐক্য পরিষদের সহ-সভাপতি এনএম নবী মিন্টু, ব্যবসায়ী নেতা তাসরাফ হোসেন বাবুল, রিয়াজ মিল্কি, দিবাকর দে, সালমান ওমর রুবেল, মনসুর আলম চন্দন, তৌহিদুজ্জামান ছোটন, আব্দুর রব মোশাররফ, লিটন আহম্মেদ, মতিউর রহমান রবিন, সুভাষ সাহা, একেএম আজাদ সেলিম, বাবুল রায়, মো. সালাহউদ্দিন মিয়া, বেলায়েত হোসেন, মুক্তার মিয়া, চন্দন ঘোষ, আলী ইউসুফ, ইয়াজদানী কোরাইশী কাজল, আশরাফ খান, খন্দকার শরীফ উদ্দিন, চন্দন পাল, মজিবুর রহমান, বিধুভূষণ সাহা, মীর সুজন, উজ্জ্বল বিশ্বাস, হিমন পাল, শফিকুল ইসলাম, মীর সুমন, বাবুল দাস, আজিজ বিন সোহাগ, কামরুজ্জামান শোভন, পল্লব সাহা প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর