× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

আগৈলঝাড়ায় কিশোরী ধর্ষণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে
২৯ নভেম্বর ২০২০, রবিবার

বরিশালের আগৈলঝাড়ায় বিয়ের প্রলোভন দিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। ধর্ষককে গ্রেপ্তার করে গতকাল শনিবার সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের মধ্য শিহিপাশা গ্রামের আব্দুল খালেক মোল্লার ছেলে ছাব্বির হোসেন মোল্লা উত্তর শিহিপাশা গ্রামের এক কিশোরীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। তার প্রেমের প্রস্তাবে রাজি হলে গত ২০শে নভেম্বর রাত ৮টায় ওই কিশোরীকে পাশের আনু মোল্লার বাড়িতে মোবাইল ফোনে ডেকে নেয় ছাব্বির হোসেন মোল্লা। রাতে ওই বাড়িতে গেলে প্রেমিক ছাব্বির ওই কিশোরীকে বিয়ের প্রস্তাব দিয়ে তার ধর্ষণ করে। শুক্রবার রাতে ধর্ষিতা কিশোরীর পিতা বাদী হয়ে ছাব্বির হোসেন মোল্লার বিরুদ্ধে আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। মামলা দায়েরের পর শুক্রবার রাতেই এসআই সুশান্ত কুমার অভিযান চালিয়ে ধর্ষক ছাব্বির হোসেন মোল্লাকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুশান্ত কুমার জানান, ছাব্বির প্রেমের প্রস্তাবে কিশোরী রাজি না হলে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় থানায় মামলা করা হলে ধর্ষককে গ্রেপ্তার করে।
গতকাল সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এবং ধর্ষিতা কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর