× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি ফুটবল

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৯ নভেম্বর ২০২০, রবিবার

বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টের খেলা মাঠে গড়াবে ৩রা ডিসেম্বর। ৯ দিনব্যাপী এই  টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে নবাবগঞ্জ ফুটবল একাডেমি ও পীরগঞ্জ ফুটবল একাডেমি। সম্পূর্ণ ভিন্ন প্রক্রিয়ায় এবার দল নিবন্ধন ও চূড়ান্ত করা হয়েছে। প্রথমে অনলাইনে উন্মুক্তভাবে এন্ট্রি আহ্বান করা হয়। সারা দেশ থেকে ১৭টি একাডেমি প্রাথমিক নিবন্ধন করে। ১৭ একাডেমির প্রতিনিধিদের উপস্থিতিতে লটারির মাধ্যমে ১২টি দল চূড়ান্ত করা হয়। এছাড়া ফোরামের কেন্দ্রীয় প্রতিনিধিদের  উপস্থিতিতে শিক্ষা প্রতিষ্ঠানের কাগজপত্র, জন্ম নিবন্ধন ও   ডাক্তারী  পরীক্ষার  মাধ্যমে ফুটবলারদের বয়স যাচাই-বাছাই করা হয়েছে। ট্রফি ছাড়াও চ্যাম্পিয়ন দলকে এক লাখ ও রানার্সআপ দলকে ৫০ হাজার টাকার প্রাইজমানি দেয়া হবে।
গতকাল এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ফুটবল সাপোর্টার্স ফোরামের সভাপতি কাজী শহিদুল আলম। এ সময় সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন জোবায়ের ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো. ইফতেখার রহমান খান উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর